মির্জা ফখরুলকে ঘিরে যুবদলের পদবঞ্চিত নেতাদের ক্ষোভ

|

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ঘিরে ক্ষোভ প্রকাশ করেছে জাতীয়তাবাদী যুবদলের পদবঞ্চিত কয়েকজন নেতা। রোববার (২০ জুন) জাতীয় প্রেস ক্লাবে জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকীর আলোচনা সভা শেষে পদবঞ্চিত যুবদল নেতারা মির্জা ফখরুলের কাছে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দাবি জানান।

পদবঞ্চিত নেতারা মির্জা ফখরুলকে বলেন, যুবদলের পূর্ণাঙ্গ কমিটি দেয়া হয় না গত পাঁচ বছর। এর জন্য অনেকবার সভা সমাবেশ, মানববন্ধন ও স্মারকলিপি দেয়া হয়েছে। কিন্তু এসবের পরও কমিটি দেয়া হচ্ছে না। একের পর এক হামলা-মামলার শিকার হয়েছি। দলের জন্য পার করেছি জীবনের শ্রেষ্ঠ সময়। তারপরও দলের জন্য কাজ করে যাচ্ছি। কিন্তু আমাদেরকে প্রাপ্যটা দেয়া হচ্ছেনা।

এ সময় মির্জা ফখরুলকে তারা অনুরোধ করেন, তিনি যেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি দেয়ার ব্যাপারে বলেন।

মির্জা ফখরুল পদবঞ্চিত যুবদল নেতাদের কথা শোনেন এবং তারেক রহমানের কাছে বিষয়টি উত্থাপন করবেন বলে উপস্থিত নেতাদের আশ্বস্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন- সৈয়দ আবেদীন প্রিন্স, মঈনুল ইসলাম হিটু, তাজউদ্দীন মাহমুদ সাগর, সেলিম রেজা, জাহাঙ্গীর আলম জ্যাক, মো. রাসেল মিয়া প্রমুখ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply