ওবায়দুল কাদেরকে কটূক্তির অভিযোগে নোবিপ্রবির কর্মকর্তা আটক

|

ওবায়দুল কাদের। ফাইল ছবি।

নোয়াখালী প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘কটূক্তি’ করার অভিযোগে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। জিয়াউর রহমান সম্রাট নামের ওই কর্মকর্তা নোবিপ্রবির পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস (ডিপিডি) বিভাগের সহকারি পরিচালক পদে কর্মরত।

শনিবার (১৯ জুন) দুপুর তিনটার দিকে কবিরহাট উপজেলার ঘোষবাগ ইউনিয়নের উত্তমপুর লামছি গ্রাম থেকে তাকে আটক করে কবিরহাট থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে নোবিপ্রবির ডিপিডি দফতরের সহকারি পরিচালক জিয়াউর রহমান সম্রাট তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে একটি পোস্ট করেন। ওই পোস্টে ওবায়দুল কাদেরকে ‘কটূক্তি’ করা হয়েছে এমন অভিযোগে শুক্রবার (১৮ জুন) রাতে কবিরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয় সম্রাটের কর্মকান্ডে ওবায়দুল কাদের এর অর্জিত সম্মান ক্ষুণ্ণ হয়েছে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া বলেন, অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে অভিযান চালিয়ে জিয়াউর রহমান সম্রাটকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ চলছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply