ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৩৫

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাজার জিয়ারতগামী যাত্রীবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খেয়ে খোদেজা বেগম(৬৫) নামে এক বৃদ্ধা নিহত এবং ৩৫ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮ জুন) রাত ১২টার দিকে কসবা উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের মনকশাইর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ আহতদের উদ্ধার করে ৫ জনকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও বাকীদেরকে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পেশায় তারা সবাই দিনমজুর।

আহত অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা সাইদুর রহমান জানান, চট্টগ্রামের মাইজভান্ডারীর মাজারে যাওয়ার জন্য তারা ৪৩ জন নেত্রকোনা থেকে একটি ট্রাকে করে রওনা দেন। ট্রাকটি শুক্রবার রাত আনুমানিক ১২টার দিকে কসবা উপজেলার মনকশাইর এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বৃদ্ধা খোদেজা বেগম মারা যান। আহত হন আরও ৩৫ জন।

এই ব্যাপারে বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার (ওসি) মোঃ শাহজালাল আলম বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল ও কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় থানার এখনো মামলা দায়ের করা হয়নি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply