খেলতে খেলতে ফুটবল মাঠেই প্রাণ গেলো কিশোরের

|

বরগুনার আমতলী উপজেলায় ফুটবল খেলার মাঠে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ জুন) সন্ধ্যায় আমতলী উপজেলা চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। মৃত কিশোরের নাম তানভীর তালুকদার (১৭)। সে আমতলীর পশ্চিম চিলা গ্রামের সোহাগ তালুকদারের ছেলে।
তানভীর আমতলী সরকারি কলেজের এইচএসসি বিজ্ঞান বিভাগের ছাত্র। বৃহস্পতিবার (১৭ জুন) সকালে তানভীরের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, বুধবার বিকালে উপজেলার চিলা হাসেম বিশ্বাস মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় কিশোর ও যুবকরা মিলে ফুটবল খেলার আয়োজন করে। ওই খেলায় ২২ খেলোয়াড়ের মধ্যে তানভীর তালুকদার একজন। খেলার প্রায় শেষ দিকে তানভীর দৌড়ে ফুটবলে সজোরে কিক দেয়। ওই সময়ে তার কোনো প্রতিপক্ষ খেলোয়াড় ছিল না।

ওই মাঠের খেলোয়াড় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ফুটবলে কিক দেওয়ার পরপরেই কাঁপতে কাঁপতে তানভীর মাটিতে লুটিয়ে পড়ে। সাথে সাথে মাঠের অন্য খেলোয়াড়রা তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা মো. আব্দুল মোনায়েম সাদ বলেন, হাসপাতালে আনার আগে তানভীরের মৃত্যু হয়েছে।

ধারণা করা হচ্ছে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply