এবার অল কমিউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ পরীমণির বিরুদ্ধে

|

পরীমণির বিরুদ্ধে অল ইউনিটি ক্লাবে ভাঙচুরের অভিযোগ এসেছে চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে। গত ৮ জুন পরীমনি ও তার সঙ্গে আরও কয়েকজন ওই ক্লাবে গিয়ে গ্লাস ভাঙচুর করেছেন বলে এই অভিযোগ তোলা হয়েছে। তবে এখনও কোনো আইনি পদক্ষেপ নেয়া হয়নি।

অল কমিউনিটি ক্লাব লিমেটেডের প্রেসিডন্ট কে এম আলমগীর ইকবাল যমুনা নিউজকে জানান, ৮ জুন রাত প্রায় একটার দিকে অল কমিউন্টি সেন্টারে আসেন পরীমণিসহ আরেকজন। এর আগে কমিউনিটি সেন্টারের ভেতরে ছিলেন পরীমণির পরিচিত আরও একজন, যিনি এই ক্লাবের সদস্য। ক্লাব বন্ধের সময় হওয়ায় তাদের প্রথমে ঢুকতে দেওয়া হয়নি। পরে ক্লাব সদস্যদের অনুরোধে তাদের ঢুকতে দেওয়া হয়। আধঘণ্টা সার্ভ করার পর তাদের বের হয়ে যেতে বলা হয়। কিন্তু পরীমণি বের না হয়ে বিশৃঙ্খলা শুরু করেন। এসময় তিনি ১৫ ট গ্লাস, ৯ টি অ্যাশট্রেসহ আরও কিছু হাফপ্লেট ভাঙেন। পরে  নিজেই ৯৯৯ এ ফোন করেন। পুলিশ এসে তাদের বের হয়ে যেতে বলে।

তবে এ ঘটনায় ক্লাব কর্তৃপক্ষ পরীমণির বিরুদ্ধে কোনো জিডি করেনি বলে জানান তিনি।

এর আগে শারীরিক নির্যাতন, ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ করে চিত্রনায়িকা পরীমণি উত্তরা বোট ক্লাবের একজন পরিচালকসহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা করেছেন। পরীর অভিযোগ, ব্যবসায়ী নাসির মাহমুদ গত ৮ জুন রাতে উত্তরা বোটক্লাবে মদের সাথে চেতনানাশক মিশিয়ে জোরপূর্বক পান করিয়ে তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেন। পরীর মামলায় অভিযুক্তদের গ্রেফতারও করা হয়েছে সম্প্রতি।

তবে অভিযুক্ত নাসিরের দাবি দামি মদের বোতল জোর করে নেওয়ার সময় বাধা দেওয়াতেই তার বিরুদ্ধে ক্ষোভ পরীর।

নাসিরের এমন অভিযোগের পর এবার অল কমিউনিটি ক্লাবের পক্ষ থেকে ক্লাবে ভাঙচুরের অভিযোগ করা হলো তার বিরুদ্ধে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply