বিএনপির মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভূতের মুখে রাম রাম: কাদের

|

বিএনপির মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভুতের মুখে রাম রাম: কাদের

দুর্নীতিতে পাঁচ বারের বিশ্বচ্যাম্পিয়ন এবং হাওয়া ভবনের প্রতিষ্ঠাতা বিএনপির মুখে দুর্নীতি বিরোধী বক্তব্য ভূতের মুখে রাম রাম বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ বুধবার সকালে তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ কথা বলেন মন্ত্রী। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও জানান, গণমাধ্যম কর্মীদের সুরক্ষা ও নিরাপত্তা আইনগত সহায়তা প্রদানের উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া সাংবাদিকদের বিরুদ্ধে কোনো ভাবেই ডিজিটাল নিরাপত্তা আইনের অপপ্রয়োগ হবে না। মিডিয়া কর্মীদের পেশাগত মর্যাদা ও আর্থিক সুরক্ষায় নবম ওয়েজবোর্ড বাস্তবায়নে গুরুত্ব দিচ্ছে সরকার বলেও জানান তিনি।

এসময় দুর্নীতি ও অপকর্মের সাথে জড়িত মনোনয়ন প্রত্যাশী আগামী নির্বাচনে কোন ভাবেই মনোনয়ন পাবে না বলেও জানান ওবায়দুল কাদের। তিনি আরও বলেন, এমপি, ব্যবসায়ী যারাই দুর্নীতির সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার।

শেখ হাসিনা সরকার গণমাধ্যম বান্ধব সরকার উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সাংবাদিক সমাজের সুখ দুখের সাথে জড়িয়ে আছেন। এছাড়া সাম্প্রতিক বছরগুলোতে গণমাধ্যমের ব্যাপক সম্প্রসারণ সরকারের উদারনীতির সাক্ষ্য বহন করে।

বিএনপির উদ্দেশ্যমূলক ও উসকানিমূলক বক্তব্যের বিপরীতে ওবায়দুল কাদের বলেন, দেশের গণমাধ্যম কর্মীদের স্বার্থের বিপক্ষে কোনো কাজ শেখ হাসিনা সরকার করেনি, করবেও না।

মন্ত্রী বলেন, বিএনপির শাসনামলে সাংবাদিক হত্যা ও নির্যাতনের রেকর্ড গড়েছিলো তারা এবং তাদের শাসনামলে সাংবাদিকদের বিরুদ্ধে দেশদ্রোহীতার অভিযোগও এনেছিলো বিএনপি।

গণমাধ্যমের সেই শত্রু ও নির্যাতনকারী বিএনপি আজ সাংবাদিকদের বন্ধু সেজেছে উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, তাদের মুখোশ সবার জানা। বিভিন্ন পেশায় কর্মরতদের উসকানি দিয়ে বিদ্যমান স্থিতিশীলতা নষ্ট করতে চায় বিএনপি।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply