মুন্সিগঞ্জে হত্যা মামলার আসামিদের বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ড, বসতঘর পুড়ে ছাই

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরের ইসলামপুর এলাকায় আলোচিত ত্রিপল মার্ডারের অন্যতম তিন আসামির বাড়িতে রহস্যজনক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টার দিকে শহরের উত্তর ইসলামপুর এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। অগ্নিকাণ্ডে পুড়ে ছাই হয়েছে একটি বসতঘর। তবে এ সময় বসতঘরটিতে কেউ না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, ভোররাত সাড়ে ৩টার দিকে ইসলামপুর এলাকায় ত্রিপল মার্ডারের অন্যতম আসামি তিন সহোদর শামিম, শাকিব ও শিহাব প্রধানদের বাড়িতে হঠাৎ বিকট শব্দ হয়। এরপরই আগুনের সূত্রপাত হয়। আগুনের লেলিহান শিখা মুহূর্তেই ছড়িয়ে পড়ে পুরো বসতঘরটিতে। এতে মুহূর্তেই বসতঘরটি ভস্মীভূত হয়ে যায়। স্থানীয়রা আগুন নেভাতে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা একঘণ্টা চেষ্টা চালিয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এর আগেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ঘরটি।

মুন্সিগঞ্জ ফায়ার সার্ভিস কর্মকর্তা নির্মল সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিভানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে । তবে বিষয়টি খতিয়ে দেখা হবে। আগুনে কেউ হতাহত হয়নি।

প্রসঙ্গত, গত ২৪ মার্চ গভীর রাতে ইসলামপুর এলাকায় ইভিটিজিংকে কেন্দ্র করে একটি সালিস বসে। সালিসে দুই পক্ষের বাকবিতণ্ডার একপর্যায় একপক্ষের ছুরিকাঘাতে খুন হয় ইমন হোসেন (২২), মো. সাকিব হোসেন (১৯) ও মিন্টু প্রধান (৪০)। ওই হত্যাকাণ্ডের ঘটনায় তিন সহোদর শামিম, সাকিব ও সিহাব এজহারভুক্ত আসামি। হত্যাকাণ্ডের পর থেকে তারা এখনো পলাতক রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply