টাঙ্গাইলে প্রধানমন্ত্রীকে কটূক্তির অভিযোগে আওয়ামী নেতা বহিষ্কার

|

টাঙ্গাইল প্রতিনিধি:

প্রধানমন্ত্রী সম্পর্কে কটুক্তি করার অভিযোগে টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার প্যানেল মেয়র হাফিজুর রহমান ওরফে স্বপনকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক ও সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম এমপি স্বাক্ষরিত এক পত্রে রোববার (১৩ জুন) বিকেলে এই বহিষ্কারের কথা জানানো হয়।

স্থানীয় সূত্র জানায়, গত ৫ জুন প্যানেল মেয়র হাফিজুর রহমান স্বপন শহরের আকুর টাকুর পাড়ায় একটি জমি পরিমাপকে কেন্দ্র ওই জমির মালিকের জামাতার সঙ্গে মুঠোফোনে কথা বলেন। কথা বলার এক পর্যায়ে তিনি প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করেন।

এর আগে গত ৯ জুন প্রধানমন্ত্রী সম্পর্কে কটূক্তি কারণে হাফিজুর রহমান স্বপনের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় পৌর কাউন্সিলর আতিকুর রহমান মোর্শেদ বাদি হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে জুন মাসে আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করে প্রথমে যুগ্ম-সাধারণ সম্পাদক ও পরে সহ-সভাপতি পদ লাভ করেন স্বপন। তিনি টাঙ্গাইল পৌরসভার ১৬ নং ওয়ার্ডে পর পর চার বার কাউন্সিলর নির্বাচিত হন। সর্বশেষ গত ৩০ জানুয়ারি অনুষ্ঠিত পৌর নির্বাচনে কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর প্যানেল মেয়রের দায়িত্ব পান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply