পরকীয়ার জেরে স্বামী হত্যায় অভিযুক্ত স্ত্রী শিপার আদালতে স্বীকারোক্তি

|

সিলেট ব্যুরো:

সিলেটে আইনজীবী আনোয়ার হোসেন হত্যা মামলায় তার স্ত্রী শিপা বেগম ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরকীয়ার জেরে স্বামী আনোয়ার হোসেনকে ঘুমের ট্যাবেলেট খাইয়ে হত্যা করেছে বলে সে স্বীকারোক্তি দেয়।

রোববার (১৩ জুন) বিকেলে রিমান্ড শেষে মুখ্য মহানগর হাকিম আদালত ২ এর বিচারক মো. সুমন ভূঁইয়ার আদালতে হাজির করলে শিপা বেগম এই স্বীকারোক্তি দেয়।

১৬৪ ধারায় স্বীকারোক্তির বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, পরকীয়ার জেরে শাহজাহান চৌধুরী মাহির সহযোগিতায় শিপা বেগম ঘুমের ট্যাবেলেট খাইয়ে তার স্বামীকে হত্যা করার কথা আদালতে স্বীকার করেছে। তিনি ২৮ এপ্রিল ঘুমের ওষুধ কিনে আনেন। ২৯ এপ্রিল মধ্যরাতে আনোয়ার হোসেনকে ঘুমের ওষুধ খাওয়ান। এরপর তিনি মারা যান। এ ঘটনায় প্রধান আসামি সহ সংশ্লিষ্টদের ধরতে পুলিশ কাজ করছে বলে জানান এ কর্মকর্তা সেই সাথে আগামী বুধবার নিহতের লাশ ময়না তদন্তের জন্য কবর থেকে উত্তোলন করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ২ জুন রাতে অ্যাডভোকেট আনোয়ার হোসেন হত্যা মামলায় তার স্ত্রী শিপা বেগমকে সিলেট নগরীর তালতলা এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। ৩ জুন দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।এর আগে ১ জুন থানায় মামলা দায়ের করেন নিহতের ভাই মনোয়ার হোসেন। মামলায় পরকীয়া প্রেমের জেরে আনোয়ার হোসেনকে হত্যা করা হয় বলে অভিযোগ করা হয়। এতে শাহজাহান চৌধুরী মাহিকে প্রধান আসামি ও নিহতের স্ত্রী শিপা বেগমকে দ্বিতীয় আসামি করে ৮ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply