গাজীপুরে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাং এর পাঁচ সদস্য গ্রেফতার

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এক অভিযানে শনিবার রাতে মহানগরীর দক্ষিণ ছায়াবীথি আবাসিক এলাকা থেকে কিশোর অপরাধী চক্রের পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে। তাদের বয়স ১৫ বছর থেকে ১৮ বছরের মধ্যে।

গ্রেফতারকৃতরা হলো, গাজীপুর মহানগরের বাঙ্গাল গাছ এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে মো. শাকিল হোসেন (১৬), স্থানীয় দক্ষিণ ছায়াবীথি এলাকার হাসান আলীর ছেলে ইমতিয়াজ আহমেদ (১৬), ভুরুলিয়া তিনরাস্তার মোড় এলাকার মো. সেলিমের ছেলে সাজ্জাদ রহমান সাব্বির (১৮), দক্ষিণ ছায়াবীথি এলাকার বাসিন্দা জাহাঙ্গীর আলমের ছেলে রাশেদুল আলম হৃদয় (১৬) ও দক্ষিণ ছায়াবীথি এলাকার মানিক মাহবুবের ছেলে সাজেদুল করিম চৌধুরী (১৫)।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা) মো. জাকির হাসান জানান, শনিবার রাত ৯টার দিকে ওই চক্র দক্ষিণ ছায়াবীথি এলাকায় দেশীয় অস্ত্র সঙ্গে নিয়ে কোনো অপরাধ সংঘটনের জন্য প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে মহানগর গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়।

পরে ওই পাঁচ কিশোরকে আটক করে এবং তাদের দেহ তল্লাশি করে একটি লম্বা চাপাতিসহ তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে রোববার সকালে সদর থানায় মামলার প্রস্তুতি চলছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply