অবশেষে চেলসির বিপক্ষে গোল পেলেন মেসি

|

চেলসির বিপক্ষে অবশেষে গোল পেয়েছেন লিওনেল মেসি। আর আর্জেন্টাইন ফরোয়ার্ডের কল্যাণে পয়েন্টের ভাগ নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা। লিগের রাউন্ড অব সিক্সটিনের লড়াইয়ের প্রথম লেগে চেলসির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ক্যাটালানরা। এদিকে, দিনের আরেক ম্যাচে মুলার আর লেভান্ডভস্কির জোড়া গোলে বেসিকটাসের বিপক্ষে ৫-০ গোলের বড় জয় পেয়েছে বায়ার্ন মিউনিখ।

স্ট্যামফোর্ড ব্রিজে অনুষ্ঠিত ম্যাচে শুরু থেকেই আক্রমনাত্মক ছিল চেলসি। যার শুরু করেন এডিন হ্যাজার্ড। তবে বার্সার ডেরায় আর সমর্থকদের মনে একাই কাঁপন ধরান ব্রাজিলিয়ান রিক্রুট উইলিয়ান। ৩৩ আর ৪১ মিনিটে বার্সান রক্ষণকে বোকা বানালেও দু বারই বাধা হয়ে দাড়ায় পোস্ট।

অবশেষে ৬২ মিনিটে ডেডলক ভাঙ্গে। তৃতীয় দফায় বার্সেলোনার জালে বড় জাড়াতে সফল হন উইলিয়ান। তবে স্বাগতিকদের আনন্দটা বেশিক্ষন স্থায়ি হয়নি। রক্ষণের ভুলের ফায়দা নিয়ে ৭৫ মিনিটে লিওনেল মেসি সমতায় ফেরান বার্সেলোনাকে।

যা চেলসির বিপক্ষে মেসির প্রথম গোল। আগের ৮ ম্যাচে ব্যর্থ হলেও ৯ম ম্যাচে ব্লুজের জালে বল জড়ালেন এলএমটেন। বাকি সময় আর কোন গোলের দেখা না মেলায় ১-১ স্কোর লাইনে শেষ হয় ম্যাচ।

আরেক ম্যাচে শিরোপার অন্যতম দাবিদার বায়ার্ন মিনউনিখে মাঠ আলিয়াঞ্জ অ্যরেনায় আতিথ্য নেয় তুরস্কের ক্লাব বেসিকটাস। ১৬ মিনিটে ১০ জনের দলে পরিনত হয় টার্কিশ ক্লাবটি।

৪৩ মিনিটে থমাস মুলারের কল্যাণে প্রথম লিড পায় বাভারিয়ানরা। তবে গোল উৎসবের শুরু দ্বিতীয়ার্ধে। ৫৩ মিনিটে কিংসলি কোম্যানের পর ৬৬ মিনিটের নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোলটি করেন মুলার।

এরপর পোলিশ স্ট্রাইকার লেভান্ডোভস্কির জোড়া গোল। ৭৯ ও ৮৮ মিনিটে তার স্ট্রাইকে ৫-০ গোলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply