ট্রেনের ছাদ থেকে পড়ে ৪ যাত্রীর মৃত্যু

|

নওগাঁর রানীনগরে চলন্ত ট্রেনের ছাদ থেকে পরে চার যাত্রীর মৃত্যু হয়েছে। রেলস্টেশনের ফুটওভার ব্রিজের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ৫ জন গুরুতর আহত হয়েছে। এদের তিন জনকে নওগাঁ সদর ও দুই জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক এ কে এম মুরশেদ জানান, ঢাকা থেকে দিনাজপুরগামী দ্রুতযান এক্সপ্রেসের ছাদে করে বেশ কিছু যাত্রী গন্তব্যে যাচ্ছিলেন। ভোরে ট্রেনটি রানীনগর স্টেশন অতিক্রমের সময় ফুটওভার ব্রিজের সাথে ধাক্কা লেগে ছাদ থেকে ৪ যাত্রী মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। একই সাথে থাকা আরো ৫ জন আহত হন।

 

নিহতরা হলেন, দিনাজপুর জেলার চিলিরবন্দর উপজেলার বড় হাসিমপুর গ্রামের আবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (১৯), পার্বতীপুর উপজেলার চৈতাপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মুনির (২২), পঞ্চগড় জেলার বোদা উপজেলার তিতপাড়া গ্রামের বাসিন্দা আপেল মাহমুদ (২৬) ও নওগাঁর সাপাহার উপজেলার মালিপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে আমিনুল ইসলাম (৩০)।

আহতদের মধ্যে ৪ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার মকিমপুর গ্রামের বাসিন্দা আরিফ হোসেন (৩০), নাটোরের বড়াইগ্রাম উপজেলার রাজেন্দ্রপুর গ্রামের মেহেদী হাসান (৩০), নওগাঁর সাপাহার উপজেলার বাঁকড়ইল গ্রামের আবু সাঈদ (২৮) ও নীলফামারীর ডেমার উপজেলার বারঈসা গ্রামের আব্দুল কাদেরের ছেলে মোতালেব হোসেন (৩২)।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর হোসেন জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহগুলো উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে শান্তাহার জিআরপি থানায় একটি মামলা দায়ের করা হবে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply