নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর, করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীত

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোর সদর হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর এবং করোনা ইউনিট ৫০ শয্যায় উন্নীতকরণের উদ্বোধন করেছেন নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।

রোববার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি প্রদত্ত তিনটি অক্সিজেন সিলিন্ডার হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন সংসদ সদস্য শিমুল। এ সময় তিনি উন্নতমানের মাস্ক বিতরণ করেন। বর্ধিত করোনা ইউনিট ঘুরে দেখে পৌরসভার কর্মহীন বাসিন্দাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় শফিকুল ইসলাম শিমুল বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ করোনা সংক্রমণ পরিস্থিতি মোকাবিলায় হিমশিম খাচ্ছে। কিন্তু আমাদের দেশে জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে করোনা সংক্রমণ পরিস্থিতি সফলতার সাথে মোকাবিলা করা হচ্ছে। জনবান্ধব বর্তমান সরকার চিকিৎসা সেবাসহ জনসাধারণের যে কোনো সমস্যা বা সংকটময় পরিস্থিতিতে তাদের পাশে থাকবে। বলেন, অতি দ্রুত নাটোর সদর হাসপাতালে প্রয়োজনীয় চিকিৎসা সামগ্রী প্রদান এবং নতুন জনবল পদায়ন করা হবে।

এ সময় সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিমল কুমার রায়সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply