কোনাবাড়িতে আগুনে পুড়লো ঝুটের গুদাম-বসত বাড়ি

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থানাধীন আমবাগ এলাকায় একটি ঝুটের গুদামে আগুন লাগার ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের চারটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এনেছে। আগুনে দুইটি বাড়ির ১০টি কক্ষ ও একটি ঝুটের গুদাম পুড়ে গেছে।

শনিবার (১২জুন) রাত ৯ টার দিকে এ আগুনের সুত্রপাত হয় বলে জানিয়েছেন গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল হামিদ মিয়া।

স্থানীয়রা জানান, শনিবার রাত ৯টার দিকে কোনাবাড়ির আমবাগ এলাকার ইসমাইল হোসেনের বাড়ির একটি কক্ষে হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই আগুন পাশের মনু মিয়ার বাড়ি এবং জুয়েল হোসেনের ঝুটের গুদামে ছড়িয়ে পড়ে। আগুনে জুয়েল হোসেনের পুরো ঝুটের গুদাম ও গুদামে রাখা মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

গাজীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আব্দুল হামিদ মিয়া জানান, কোনাবাড়ি এলাকায় আগুনের সংবাদে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করে। আগুনের তীব্রতা বাড়তে থাকায় আরও দুিটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে যোগ দেয়। প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে কোনো হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

প্রাথমিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তিনি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply