টাঙ্গাই‌লে দুই‌জনের লাশ উদ্ধার

|

টাঙ্গাইল প্রতি‌নি‌ধি:

টাঙ্গাইলে পৃথক দু’টি এলাকা থে‌কে দুই জ‌নের লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। আজ শ‌নিবার (১১ জুন) বিকেলে এবং সন্ধ্যায় জেলার রাজাপুর ও ঘা‌রিন্দা এলাকা থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

এর মধ্যে ভুঞাপুর উপজেলার গাবসারা ইউনিয়নের রাজাপুর থে‌কে উদ্ধার হওয়া মরদেহটির পরিচয় পাওয়া গেছে। তার নাম স‌জিব (২৩)। সে একই উপজেলার ফলদা ইউনিয়নের ধুব‌লিয়া গ্রামের শামছুল হ‌কের ছে‌লে। অন্যদিকে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের সদর উপজেলার ঘা‌রিন্দা থে‌কে উদ্ধার হওয়া মরদেহটির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, বি‌কে‌লে রাজাপু‌র এলাকার কৃষকরা ক্ষেতের শস্য কাট‌তে গি‌য়ে একটি মরদেহ দেখে। ততক্ষণে দুর্গন্ধ ছড়িয়ে প‌ড়ে‌ছিল। প‌রে তারা পু‌লি‌শে খবর দেয়। পু‌লিশ ঘটনাস্থল থে‌কে লাশ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল ওহাব জানান, এরইমধ্যে লাশ‌টি পচে পোকা ধরে গেছে। সম্ভবত লাশ‌টি তিন চার‌দিন আগে ফেলে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার প্রকৃতি রহস্য জানা যাবে।

টাঙ্গাইল সদর থানার এসআই মনির হোসেন জানান, অজ্ঞাত ব্যক্তির লাশটি (বয়স আনুমানিক ৩৫) পচে পোকা ধরে গেছে শরীরে। ধারণা করা হচ্ছে মরদেহটি ৫/৬ দিন আগে হত্যা করে ফেলে রেখেছে দুর্বৃত্তরা। ত‌বে লাশের পরিচয় পাওয়া যায়নি। প‌রে লাশ‌টি উদ্ধার ক‌রে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ম‌র্গে প্রেরণ করা হ‌য়ে‌ছে। ময়নাতদন্তের পরই জানা যাবে হত্যার মূল উদ্দেশ্য।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply