লালমনিরহাটের পাটগ্রামে প্রতারনার দায়ে আটক ৫

|

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের পাটগ্রামে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ক্যাম্পে গিয়ে ‘গণভবন থেকে এসেছি’ এমন পরিচয় দিলে ৫ জনকে আটক করা হয়। গতকাল শুক্রবার সকালে পাটগ্রাম উপজেলার পানবাড়ী বিজিবি ক্যাম্পে গনভবনের লোক বলে ‘ভুয়া পরিচয়’ দিয়ে ভারত থেকে অবৈধভাবে গরু আনার প্রস্তাব দিলে তাদের আটক করে বিজিবি।

পরে রাতে তাদের বিরুদ্ধে পাটগ্রাম থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন পানবাড়ি বিজিবি ক্যাম্পের ইনচার্জ নজরুল ইসলাম। আটককৃতরা হলেন- আলাউদ্দিন ভুঁইয়া সাগর, আশরাফ উদ্দিন, আজিজুল হক, রুহুল আমিন ও রফিক। পরে একই ঘটনায় লুনা হুমায়ুন পারভীন নামে এক নারী নিজেকে যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য পরিচয় দিয়ে মোবাইল ফোনে তদবির করার চেষ্টা করলে সন্দেহের সৃষ্টি হওয়ায় বিজিবি সদস্যরা ওই ৫ জনকে আটক করেন।

ক্যাম্পের ইনচার্জ নজরুল ইসলাম খোজঁ নিয়ে জানতে পারেন, তারা ভুয়া পরিচয় দিয়ে প্রতারণার চেষ্টা করছেন। এ ঘটনায় তিনিই বাদী হয়ে শুক্রবার(১১ জুন) রাতে ৭ জনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। ইতোমধ্যে প্রতারক ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক জানান, প্রতারকরা গতকাল শুক্রবার(১১জুন) সকালে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) পানবাড়ী ক্যাম্পে গিয়ে পরিচয় দেয় তারা গণভবন থেকে এসেছেন। শেখ যুবরাজ নামে অপর একজন মোবাইল ফোনে নিজেকে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা দাবী করে বিজিবির সিওকে ম্যাসেজ দিয়ে অবৈধ পথে ভারতীয় গরু পারাপারের প্রস্তাব দেন। আজ শনিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করে পাটগ্রাম থানা
পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply