ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন দ্রুত সংস্কারের দাবিতে মানববন্ধন

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কার করে রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়া নাগরিক ফোরাম।

হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন দ্রুত সংস্কার করে রেলসেবা চালুর দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১২ জুন) বেলা ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব চত্বরে জেলা নাগরিক ফোরামের উদ্যোগে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধনে নানা শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন। আগামী ২০ জুনের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় রেলসেবা চালু না করলে কঠোর আন্দোলনে যাবার হুঁশিয়ারি দেওয়া হয়েছে সংগঠনটির পক্ষ থেকে ।

জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযূষ কান্তি আচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আক্তার হোসেন সাঈদ,বীর মুক্তিযোদ্ধা ওয়াসেল সিদ্দিকী, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি ও সাধারণ সস্পাদক জাবেদ রহিম বিজন, সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক মো. মনির হোসেন, প্রেস ক্লাবের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি আল আমিন শাহীন, ও জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক রতন কান্তি দত্ত প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, পূর্বাঞ্চল রেলপথের গুরুত্বপূর্ণ ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনটির কার্যক্রম গত আড়াই মাস ধরে বন্ধ রয়েছে। এ স্টেশনে কোনো ট্রেন যাত্রা বিরতিও করছেনা। এতে করে প্রতিদিন এই স্টেশনের মাধ্যমে যাতায়াতকারী কয়েক হাজার মানুষ দুর্ভোগ পোহাচ্ছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply