স্ট্যাম্প কাণ্ডের পর ক্ষমা চাইলেন সাকিব

|

ভক্ত এবং ক্রিকেটানুরাগীদের কাছে ক্ষমা চাইলেন সাকিব আল হাসান। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভ্যারিফায়েড পেজে এক পোস্টে সাকিব বলেন, মেজাজ হারিয়ে ক্রিকেটিং স্পিরিট নষ্ট করায় সকল ভক্ত এবং দর্শকদের কাছে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি।

আজ ঢাকা প্রিমিয়ার লীগের ম্যাচে আবাহনীর বিরুদ্ধে ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তে রেগে গিয়ে প্রথমে স্ট্যাম্পে লাথি মারেন সাকিব। তারপর বৃষ্টির সম্ভাবনা দেখা দিলে আম্পায়ার খেলা বন্ধের নির্দেশ দিলে সেই সিদ্ধান্তও মানতে না পেরে মেজাজ হারিয়ে স্ট্যাম্প উঠিয়ে মাঠে আছড়ে ফেলেন তিনি। তারপর মাঠ ছাড়ার সময় আবাহনী সমর্থকদের সাথেও হয় একদফা বাক-বিতন্ডা। সাকিব যখন মাঠ ছেড়ে যাচ্ছিলেন তখন তেড়ে আসেন আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন। বাক-বিতন্ডা হয় সেখানেও।

শৃঙ্খলাভঙ্গের দায়ে সাকিব কোনো শাস্তির সম্মুখীন হবেন কিনা সেটাই যখন সবাই ভাবছে তখনই ফেসবুকে নিজ কৃতকর্মের জন্য অনুশোচনা জানান সাকিব। তিনি বলেন, মাঠে ওভাবে প্রতিক্রিয়া দেখানোটা আমার মতো একজন অভিজ্ঞ খেলোয়াড়ের জন্য একদমই অনুচিত। আমি আমার দল, টুর্নামেন্টের কর্তাব্যক্তি এবং ডিপিএল আয়োজক কমিটির কাছে দুঃখ প্রকাশ করছি। এবং ভবিষ্যতে আর এমনটা হবে না বলেও আশা প্রকাশ করছি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply