এবার স্ট্যাম্প তুলে আছাড় মারলেন সাকিব

|

আম্পায়ারের সিদ্ধান্তে রেগে গিয়ে অনেক ধরণের প্রতিক্রিয়ার সাথেই পরিচয় আছে ক্রীড়ামোদীদের। তবে এবার সাকিব আল হাসানের সৌজন্যে নতুন এক অভিজ্ঞতাই হলো সবার। তার জোরালো আবেদনে সাড়া না দেয়ায় স্ট্যাম্পে লাথি মেরে বসেছেন সাকিব। পরের ওভারেই আবার তিনটি স্ট্যাম্পই তুলে আম্পায়ারের সামনে দিয়েছেন এক আছাড়! সে সময় আম্পায়ারকে শাসাতেও দেখা গেছে তাকে। এমন আচরণের জন্য শৃঙ্খলাভঙ্গের শাস্তির মুখে পড়তে হতে পারে বিশ্ব সেরা এই অলরাউন্ডারকে।

শুক্রবার (১১ জুন) মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দুই চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আবাহনী লিমিটেডের মধ্যে ঘটেছে এই ঘটনা। আগে ব্যাট করে ১৪৫ রান করে মোহামেডান। ইনিংস সর্বোচ্চ ২৭ বলে ৩৭ রান করেন অধিনায়ক সাকিব। ১৪৬ রানের পুঁজি নিয়ে ভালোই বল শুরু করে মোহামেডান। ৩টি উইকেট তুলে নেয় তারা। বৃষ্টির আগে আরেকটি উইকেট পেলে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে জয়ের ব্যাপারে নিশ্চিত থাকতে পারতো তারা।

আর মাত্র একটি উইকেটের জন্য মরিয়া হয়েই খেলছিল মোহামেডান। আকাশে তখন বৃষ্টির পূর্বাভাস। কিন্তু মুশফিকের বিরুদ্ধে সাকিবের জোরালো আবেদনে আম্পায়ার সাড়া না দেয়াতেই হয় গোলমাল।

পঞ্চম ওভারের শেষ বলে ব্যাটসম্যান মুশফিকুর রহিম ঠিকভাবে ব্যাট ছোঁয়াতে পারেননি। এলবিডব্লিউর জোরালো আবেদনে আম্পায়ার সাড়া না দিলে ক্ষেপে গিয়ে লাথি মেরে উইকেটই ভেঙে ফেলেন সাকিব।

এরপর আম্পায়ার ইমরান পারভেজের সঙ্গে তর্ক জুড়ে দেন সাকিব। পরে সতীর্থরা তাকে শান্ত করে নিয়ে যান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply