আখাউড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

|

আখাউড়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রফিকুল ইসলাম সবুজ নামের এক যুবলীগ নেতাকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করেছে করেছে নূরে আলম ও তার লোকজন।

বৃহস্পতিবার বিকেলের ওই ঘটনায় রাতেই নূরে আলমকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত নূরে আলম উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য ও খারকোট গ্রামের বাসিন্দা। এ ঘটনায় রাতেই আহত রফিকুল ইসলাম সবুজের ভাই জসিম উদ্দিন বাদী হয়ে নূরে আলম মেম্বারকে ১ নম্বর আসামি করে আরও ৮ জনকে আসামি দিয়ে মামলা দায়ের করেন।

আখাউড়া থানা ও প্রত্যক্ষদর্শীরা জানান, আখাউড়া উপজেলার মনিয়ন্দ ইউনিয়ন পরিষদে গত ৩১ মে ভিজিএফ চাল বিতরণ নিয়ে ওয়ার্ড মেম্বার নূরে আলমের সঙ্গে একই এলাকার বাসিন্দা যুবলীগ নেতা রফিকুল ইসলাম সবুজের মধ্যে বাগবিতণ্ডা হয়। পরে বিষয়টি নিয়ে মনিয়ন্দ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঁইয়া দু’পক্ষের মধ্যকার ঘটে যাওয়া সমস্যা আপোষ মীমাংসা করার কথাও চলছিল।

আহত রফিকুল ইসলাম সবুজের ভাই জসিম উদ্দিন জানান, বৃহস্পতিবার দুপুর ৩টার দিকে খারকোট গ্রামের বাড়ি থেকে মোগড়াবাজার ফিরছিলেন তার ভাই রফিকুল ইসলাম সবুজ। পথিমধ্যে পূর্ব থেকে দেশীয় সশস্ত্র নিয়ে ওঁৎ পেতে থাকা নূরে আলম মেম্বার ও তার লোকজন রফিকুল ইসলাম সবুজের ওপর হামলে পড়ে। এ সময় এলোপাথাড়ি কুপিয়ে তাকে গুরুতর রক্তাক্ত জখম করে ফেলে চলে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পর রাতেই পুলিশ অভিযান চালিয়ে নূরে আলম মেম্বারকে গ্রেফতার করেছে।

আখাউড়া থানার ওসি মিজানূর রহমান জানান, এ ঘটনায় ওই যুবলীগ নেতার ভাই মামলা দায়ের করেছেন। ঘটনার সঙ্গে জড়িত ওয়ার্ড মেম্বার নূরে আলছমকে রাতেই গ্রেফতার করেছে পুলিশ। জড়িত অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply