হাসপাতাল থেকে ছাড়া পেলেন দিলীপ কুমার

|

অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন দিলীপ কুমার। গত রোববার শ্বাসকষ্ট নিয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে ভর্তি হন এই তারকা। তবে আপাতত তিনি অনেকটাই সুস্থ। সেই কারণেই তাকে বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দেন চিকিৎসকরা।

দিলীপ কুমারের টুইটার হ্যান্ডেল থেকে বর্ষীয়ান অভিনেতার স্বাস্থ্যের আপডেট দিয়েছেন তার পরিবারের ঘনিষ্ঠ বন্ধু ফইজল ফারুকি। জানান, আপনাদের সকলের ভালবাসা আর প্রার্থনায় দিলীপ সাব হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন। ঈশ্বর এবং হিন্দুজা হাসপাতালের সমস্ত চিকিৎসককে অনেক ধন্যবাদ।

https://twitter.com/TheDilipKumar/status/1403235451809320963?s=20

রোববার দিলীপ কুমারকে হাসপাতালে ভর্তির পরই তার স্ত্রী সায়রা বানু জানিয়েছিলেন, বেশ কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপ কুমারের। সেই কারণেই কোনও ঝুঁকি না নিয়ে তাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নেওয়া হয়। তবে হাসপাতালে ভর্তির পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। গত সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তার পরিবারের পক্ষ থেকে।

সংবাদমাধ্যমের উদ্দেশে টুইটারে লেখা হয়, দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন, এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।

এরপরই সোমবার জানানো হয়েছিল, অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল ৯৮ বছরের অভিনেতাকে। কিছু শারীরিক পরীক্ষাও করা হয় দিলীপ কুমারের। সেই রিপোর্ট দেখে চিকিৎসার পরই অবশেষে তাকে হাসপাতাল থেকে বাড়ি ফেরানোর অনুমতি দেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply