স্বামীকে গালিগালাজ করেন রানি মুখার্জীও

|

সংসার মানেই তো অম্ল-মধুর জায়গা। ভালোবাসার পাশাপাশি, রাগারাগি-খুনসুটি লেগেই থাকে। তারকাদের সংসারও এর ব্যতিক্রম নয়। বলিউডের ড্যাসিং অভিনেত্রী রানি মুখার্জী জানালেন, প্রতিদিন তিনি স্বামীর ওপর রাগ করেন। শুধু তাই নয় গালিগালাজও করেন।

কিছুদিন আগে নেহা ধুপিয়ার চ্যাট শোতে গিয়ে রানি কথা বলেছেন ব্যক্তিগত জীবন সম্পর্কে। স্বামী আদিত্য চোপড়া সম্পর্কে বলেন, সে খুব যত্নশীল ও মিষ্টি ব্যক্তি।  তবে, কখনও কখনও ভালবাসায় তার জন্য গালাগালি বেরিয়ে আসে।

স্বামী আদিত্য চোপড়াকে তার দৃষ্টিতে সেরা পরিচালক বলে উল্লেখ করেন রানি। জানান প্রথম সাক্ষাতের কথাও- ‘আমার প্রথমবার মুঝসে দোস্তি কারোগে সিনেমার সেটে দেখা হয় তার সাথে। সেসময় ফ্লপ যাচ্ছিল রানির বেশ কয়েকটি সিনেমা। তবু আদিত্য রানির ওপর ভরসা রাখেন। তাকে কাস্ট করেন।

তাদের বিয়ের বিষয়েও গল্প করেছেন রানি। বিয়ের প্রস্তুতি অল্প সময়ের মধ্যেই সারতে হয়েছিল জানিয়ে বলেন, আমার প্রথম থেকে ইচ্ছা ছিল বিয়ে বাঙালি রীতি অনুযায়ী করার। আদিত্য আমার সেই ইচ্ছা পূরণ করেছেন।

২১ এপ্রিল, ২০১৪ সালে ইতালিতে বিয়ে করেন রানি মুখার্জী এবং আদিত্য চোপড়া। তার বিয়েতে ক’জন অতিথি গিয়েছিলেন জানতে চাইলে রানি বলেন, মাত্র ১২ জন!

যমুনা অনলাইন: এটি









Leave a reply