হাতিয়ায় আওয়ামী লীগ নেতাকে হত্যার অভিযোগ

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর হাতিয়া উপজেলার চরঈশ্বর ইউনিয়নে রবিন্দ্র চন্দ্র দাস (৪৮) নামের এক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৯ জুন) দিবাগত রাত ২টার সময় খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের বাড়ির সামনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা যায়।

নিহত রবিন্দ্র চন্দ্র দাস চরঈশ্বর ৩নং ওয়ার্ডের স্বতিষ চন্দ্র দাসের ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য (মেম্বার) ও উপজেলা আওয়ামী লীগের সদস্য।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেল যোগে চরঈশ্বর থেকে ওছখালী নিজের বাসায় ফিরছিলেন রবিন্দ্র চন্দ্র দাস। ফেরার পথে খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় একদল দুর্বৃত্ত তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে গতিরোধ করে। এসময় আল আমিন পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়ে রবিন্দ্র। হামলাকারীরা প্রথমে রবিন্দ্রকে গুলি ও পরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কবজি ও রগ কেটে ফেলে যায়। পরে একদল টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবিন্দ্রের লাশ উদ্ধার করে।

শ্রমিকলীগ নেতা আল আমিন অভিযোগ করে বলেন, আমরা ওছখালী থেকে ফেরার পথে আজাদ চেয়ারম্যানের বাড়ির সামনে আসার সাথে সাথে চেয়ারম্যানের ভাতিজা সোহেল, ছেলে অমি, রহিম ডাকাত ও নাজিমসহ কয়েকজন আমাদের লক্ষ্য করে গুলি করে। এসময় আমরা মোটরসাইকেল রেখে পালানো চেষ্টা করলে তারা রবিন্দ্রকে ধরে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply