বাবার হাতে ছেলে খুন, ২৪ ঘণ্টায় চার্জশিট

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে ছুরিকাঘাতে ছেলেকে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার চার্জশিট দিয়েছে পুলিশ। সেখানে নিহত ছেলে লিমন বেপারীর বাবা গিয়াসউদ্দিন বেপারীকে আসামি করা হয়েছে। শ্রীনগর থানা পুলিশ বলছে, মুন্সিগঞ্জে এটিই সবচেয়ে দ্রুত কোনো হত্যা মামলার চার্জশিট দাখিলের রেকর্ড।

মঙ্গলবার বিকালে মামলার তদন্তকারী কর্মকর্তা শ্রীনগর থানার পুলিশ পরিদর্শক আবু জায়েদ মো. নাজমুন নুর এই চার্জশিট দাখিল করেন। এর আগে গতকাল সোমবার (৭ জুন) বিকালে উপজেলার দেউলভোগ এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে বাবা গিয়াসউদ্দিনের ব্যবসা প্রতিষ্ঠানে এসে টাকা চায় ছেলে লিমন বেপারী। বাবা টাকা দিতে রাজি না হওয়ায় ছেলে স্টিলের পাইপ দিয়ে তাকে মারধর শুরু করে। একপর্যায়ে গিয়াসউদ্দিন পাশের চায়ের দোকান থেকে ছুড়ি নিয়ে লিমনের বুকে আঘাত করে। এরপর বাবা ও স্থানীয়রা লিমনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিমনকে মৃত ঘোষণা করেন। হাসপাতাল থেকেই বাবাকে গ্রেফতার করে পুলিশ।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো. হেদায়াতুল ইসলাম ভূঞা জানান, ঘটনার পর রাতে নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। আসামি গিয়াসউদ্দিনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করলে ফোজদারী কার্যবিধি ১৬৪ ধারায় তিনি জবানবন্দি দেন।ময়নাতদন্তের রিপোর্ট আসার পরপরই গিয়াসউদ্দিনকে আসামি করে চার্জশিট প্রদান করা হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply