ধর্ষণের অভিযোগে এবার ভারতের এক অভিনেতা গ্রেফতার

|

ধর্ষণের অভিযোগে এবার ভারতের এক অভিনেতা গ্রেফতার

নাবালিকাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হয়েছেন ভারতের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা পার্ল ভি পুরি। একই অভিযোগে জড়িত থাকায় আরও পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

ভারতের টেলিভিশন জগতের অপ্রতিদ্বন্দ্বী নির্মাতা ও প্রযোজক একতা কাপুরের প্রযোজিত ‘নাগিন থ্রি’ সিরিয়ালের অভিনেতা এই পার্ল ভি পুরি। জনপ্রিয় অভিনেতার এই ধরনের জঘন্য অপরাধের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠায় বিস্মিত তার ভক্ত-অনুরাগীরা।

ভারতের সংবাদ সংস্থা এএনআই-এর এক টুইটে জানানো হয়েছে, মুম্বাইয়ে মালবানি অঞ্চলে ১৬ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। এতে অভিযুক্ত হয়েছেন অভিনেতা পার্ল ভি পুরিসহ আরও পাঁচজন। ৬ জনকেই গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। ভারতীয় দন্ডবিধির ৩৭৬ নং ধারায় ও পসকো আইন অনুসারে তাদের গ্রেফতার করা হয়েছে।

এসব তথ্য নিশ্চিত করে মুম্বাই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটিল বলেন, গ্রেফতার অভিনেতা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন। তার বিরুদ্ধে প্রোটেকশন অক চিল্ড্রেন ফর্ম সেক্সুয়াল ওফেন্স (পসকো) আইন অনুসারে মামলা চালানো হচ্ছে।

মুম্বাই পুলিশের ডিসিপি সঞ্জয় পাটিল আরও জানান, শনিবার পার্ল ভি পুরিকে আদালতে হাজির করা হয়েছিল। বিকেলে রায় দেওয়া হয় আপাতত ১৪দিন জেল হেফাজতে থাকবেন জনপ্রিয় এই টেলি তারকা। এছাড়া পার্লের জামিন আবেদন খারিজ করে জেল হেফাজতের রায় জানানো হয়েছে।

প্রসঙ্গত ২০১৩ সালে ছোটপর্দায় অভিষেক ঘটে পার্ল ভি পুরির। তবে একতা কাপুর প্রযোজিত ‘নাগিন থ্রি’তে অভিনয় করে দারুণ জনপ্রিয়তা পান তিনি। ‘নাগার্জুনা এক যোদ্ধা’ ও ‘বেপনহা পেয়ার’র মতো জনপ্রিয় সিরিয়ালেও অভিনয় করেছেন পার্ল। সবশেষ ‘ব্রহ্মরাক্ষস টু’তে অভিনয় করেছেন তিনি।

পার্লকে সমর্থন করে ইতোমধ্যেই ইনস্টাগ্রামে #istandwithpearl ট্রেন্ডিং। তাকে সমর্থন করে একাধিক পোস্ট করেছেন ইন্ডাস্ট্রিতে তার বন্ধু ও সহকর্মীরা।

এরইমধ্যে একজন একতা কাপুর। তিনি ইনস্টাগ্রামে পার্ল ভি পুরির সাথে একটি ছবি পোস্ট করে লেখেন, আপনাদের কি মনে হয় আমি কোনও চাইল্ড মলেস্টরকে সমর্থন করবো? কাল রাত থেকে যা যা দেখলাম, তাতে একটা কথাই বার বার মনে হচ্ছে… মানুষ নিজের স্বার্থ চরিতার্থ করার জন্যে কত নিচে না নামতে পারেন। স্বামী-স্ত্রীর ঝগড়ায় তৃতীয় ব্যক্তিকে টেনে এনে তার জীবন শেষ করে দিতে পারে। বাচ্চা মেয়েটির মা তো নিজেই স্বীকার করেছেন পার্ল কোনও অপরাধ করেনি। বরং তার স্বামীই এই সব কিছুর পিছনে রয়েছেন। তিনিই বানিয়ে কথা বলছেন।

একতা কাপুরের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply