LinkedIn-এ ভারতীয় সুন্দরীদের রমরমা ব্যবসা!

|

চাকরির খোঁজ করতে হলেই অনেকেই ‘লিংকডইন’ (LinkedIn) নামক একটি সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে উঁকি মারেন। নিজের কোম্পানির জন্য উপযুক্ত কর্মী খুঁজতেও লিংকডইন-কেই বেছে নেয়া হয়।

লিংকডইন-কে এক কথায় বিশ্বের সব থেকে বড় প্রফেশনাল নেটওয়ার্ক বলা হয়। সেখানেই ভারতীয় সুন্দরীদের অনেকে রমরমা ব্যবসা করে চলেছেন বলে খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

‘লিংকডইন’ প্রোফাইল ব্যবহার করে এসকর্ট সার্ভিস, প্রাপ্তবয়স্কদের বিনোদন, ইরোটিক মাসাজের গ্রাহক সংগ্রহ করা হয়। এই ব্যবসা বেশ জমেছে কলকাতা, বেঙ্গালুরু, দিল্লি ও মুম্বইয়ে।

সম্প্রতি বেঙ্গালুরুর এক যুবতী পোস্ট করে জানান, তিনি একজন ‘কল গার্ল’। তিনি এও জানান যে, বেঙ্গালুরুর সবথেকে গুরুত্বপূর্ণ জায়গা ইন্দিরানগর, জেপি নগর, দোমলুর, কাম্মানাহাল্লির মহিলা ও পুরুষ বাসিন্দাদের তিনি বিভিন্ন প্রকারের মাসাজ দেন। এর মধ্যে রয়েছে ইরোটিক মাসাজও।

২০১৩-য় লিংকডইন এই ধরনের ব্যবসা তাদের ওয়েবসাইটে নিষিদ্ধ করে দেয়। কিন্তু তা সত্ত্বেও দেদার চলছে মাসাজের নামে অসামাজিক ব্যবসার প্রচার। মার্কিন কোম্পানিটির ঘোষিত নীতিতেই রয়েছে, এসকর্ট সার্ভিস ও দেহ ব্যবসা সম্বন্ধিত কোনও প্রোফাইল লিংকডইন-এ তৈরি করা যাবে না।

লিংকডইন ইন্ডিয়ার কমিউনিকেশন হেড অবশ্য জানিয়েছেন, এই ধরনের ব্যবসার প্রচার লিংকডইন-এর চুক্তি-বিরুদ্ধ। তাই গুলোর বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।









Leave a reply