নির্বাচনে নিজের পক্ষে কাজ না করায় পিতাকে মারধর

|

বরগুনা প্রতনিধি:

বরগুনা সদর উপজেলার ৪ নম্বর কেওরাবুনিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে
স্বতন্ত্র প্রার্থী ফেরদৌস হোসেন বাবু তার বাবা আলম সিকদারকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাতে ৪ নম্বর কেওরাবানিয়া ইউনিয়নের আমরাজুড়ি বাজার থেকে বাসার উদ্দেশে যাওয়ার সময় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফেরদৌস হোসেন বাবু ও তার সহযোগী জিসান হাওলাদার মিলে ৪ নম্বর কেওরাবুনিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলম সিকদারকে বেধড়ক মারধর করে তার সাথে থাকা টাকাপয়সা ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় আলম শিকদারকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

আহত আলম সিকদার বলেন, আমি স্বাধীনের পর থেকে আওয়ামী লীগের সাথে জড়িত। আমি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকার প্রার্থী মোশারফ মাস্টারের পক্ষে কাজ করি। আমার ছেলে আমার অবাধ্য হয়ে স্বতন্ত্র বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করতেছে। আমি আমার ছেলের নির্বাচনী প্রচারণা করি না বিধায় আমাকে বিগত দিনে ঘর থেকে বের করে দিয়েছে। গতকাল আমি বাজার থেকে আসার সময় হঠাৎ করে আমার ছেলে ও তার সহযোগী জিসান হাওলাদার আমার পথ আটকে আমাকে মারধর শুরু করে। আমি প্রধানমন্ত্রীর কাছে এর বিচার চাই।

হামলার বিষয়ে ছেলে ফেরদৌস হোসেন বাবু বলেন, পিতা আলম সিকদারের বিভিন্ন অনৈতিক কাজে বাধা দেওয়ায় সে মিথ্যা নাটক সাজিয়েছে। তাকে কোনো মারধর করা হয়নি।

বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শহিদুল ইসলাম বলেন, আমি এ বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তাৎক্ষণিক যথাযথ ব্যবস্থা নেবো।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply