ধোলাইখালে রিকশাচালককে মারধরকারী আটক

|

রাজধানীর ধোলাইখাল এলাকায় এক দরিদ্র রিকশাচালককে বিনা কারণে মারধরকারী এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার বিকালে লালমোহন সাহা স্ট্রিটের একটি বাড়ি থেকে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম মো. সুমন। সে উক্ত এলাকার স্থানীয় বাসিন্দা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যায়, লোকটি কিছু না বলে রিকশায় উঠেই টিপু সুলতান রোডে যাওয়ার জন্য রিকশাওয়ালাকে এক প্রকার হুকুম করছে। রিকশাওয়ালা বৃষ্টিতে ভিজে মাত্রই একজন যাত্রী নিয়ে এসেছে। সেই মুহূর্তে সে হয়তো কিছুটা জিরিয়ে নিতে চাচ্ছিলো। রিকশাওয়ালা যেতে চাচ্ছিলেন না। যাত্রীকে তিনি অন্য একটি রিকশায় যেতে বলেন। কিন্তু লোকটি তার রিকশাতেই যাবে। তাকে নিয়ে যেতেই হবে। এক দুই কথায় তিনি রিকশাওয়ালাকে বিশ্রী ভাষায় গালি দিতে থাকেন এবং একই সাথে নির্বিচারে তার মাথায় ও গালে জোরে জোরে আঘাত করতে থাকেন। উপস্থিত দু’একজন ভদ্রলোকের বিরোধিতা করলেও যাত্রী লোকটি তাতে কোনো কর্ণপাত করেনি।

বিষয়টি জানার পরপরই মিডিয়া উইং সংশ্লিষ্ট থানাসমূহের সাথে যোগাযোগ করে ঘটনাস্থল নির্ণয় করে। ঘটনাস্থলটি সূত্রাপুর থানার এবং ওয়ারী থানার সীমান্তবর্তী একটি স্থান। দ্রুততম সময়ে আসামিকে খুঁজে বের করে তাকে আটক করার জন্য উভয় থানাকেই নির্দেশনা দেয় মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

এর পরিপ্রেক্ষিতে ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমান এবং সূত্রাপুর থানার ইন্সপেক্টর তদন্ত স্নেহাশীষ রায়ের তৎপরতা ও ঐকান্তিক প্রচেষ্টায় দুই দিন ধরে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে যথাযথ আইনি পদক্ষেপ প্রক্রিয়া চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply