সংবাদকর্মীদের সাথে অবরুদ্ধ ডেসকো’র এমডির অসৌজন্যতা

|

পাঁচ দফা দাবিতে ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি- ডেসকোর ব্যবস্থাপনা পরিচালককে অবরুদ্ধ করে রেখেছিলেন বিক্ষুব্ধ কর্মচারীরা। এ বিষয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে যমুনা টেলিভিশনের সংবাদকর্মীদের সাথে অসৌজন্য আচরণ করেন এমডি ও কয়েকজন কর্মকর্তা।

রাজধানীর নিকুঞ্জ এলাকায় ডেসকো কার্যালয়ে তালা বন্ধ করে এমডি’র রুমের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ করে শ্রমিক কর্মচারী লীগের কর্মীরা। পাঁচ দফা দাবি পূরণ করতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন তারা। কর্মচারীদের আন্দোলনের ব্যাপারে বক্তব্য জানতে ডেসকোর এমডি ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. শাহিদ সারওয়ারের কক্ষে যান যমুনা টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক শাহাদাত হোসেন, ভিডিও জার্নালিস্ট শিপন আহমেদ ও আইটি সাপোর্ট ইব্রাহীম খলিল। তাদের দেখে ক্ষিপ্ত হয়ে ওঠেন ডেসকোর এমডি। উত্তেজিত গলায় বলতে থাকেন, ‘তোমার কতো বড় আস্পর্ধা, আমাকে না জানিয়ে রুমে ঢুকে পড়েছ। এখনই এখান থেকে বের হয়ে যাও।’ এমডির এমন কথার শুনে পাশে থাকা কয়েকজন কর্মকর্তা চেয়ার ছেড়ে সাংবাদিকদের দিকে তেড়ে আসেন। এক পর্যায়ে তাদের ধাক্কা দিয়ে এমডির কক্ষ থেকে বের করে দেয়ার চেষ্টা করেন।

সাংবাদিকের সাথে ডেসকো'র এমডির অসৌজন্যতা

পাঁচ দফা দাবিতে ডেসকো'র এমডিকে অবরুদ্ধ করে রেখেছে বিক্ষুব্ধ কর্মচারীরা। খবর সংগ্রহ করতে গেলে সংবাদকর্মীদের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন এমডি ও কয়েকজন কর্মকর্তা।

Posted by Jamuna Television on Sunday, 18 February 2018

এসময়, শাহাদাত হোসেন ডেসকোর এমডিকে শান্ত হতে অনুরোধ করেন। জানান, কর্মচারীদের আন্দোলন ও এমডির অবরুদ্ধ থাকার বিষয়ে বক্তব্য জানতে এসেছেন। তিনি চাইলে পরবর্তীতে যোগাযোগ করে আবার আসবেন। কিন্তু তাতেও দমেননি উত্তেজিত কর্মকর্তারা। চরম অসৌজন্যমূলক আচরণ করে তাদের বিদায় করে দেন।

এদিকে, ডেসকোর এমডি ও কর্মকর্তাদের এমন আচরণের তীব্র নিন্দা জানিয়েছেন আন্দোলনকারীরা।

ডেসকোর এমডি অবরুদ্ধ

পাঁচ দফা দাবিতে ডেসকোর ব্যবস্থাপনা পরিচালককে অবরুদ্ধ করে রেখেছে বিক্ষুব্ধ কর্মচারীরাখবর সংগ্রহ করতে গেলে সংবাদকর্মীদের সাথে অসৌজন্যতা! আরও দেখুন : goo.gl/Awv8Es

Posted by Jamuna Television on Sunday, 18 February 2018

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply