নরসিংদীতে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপার আটক

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর মাধবদীতে অরুণ রতন নাথ নামে ভুয়া অতিরিক্ত পুলিশ সুপারকে গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ। বুধবার (২জুন) দুপুরে মাধবদী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
অভিযুক্ত অরুণ রতন নাথ চট্টগ্রাম জেলার মিরেশ্বরাই থানার জনারদনপুর গ্রামের সুব্রত নাথের ছেলে। মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সৈয়দুজ্জামান এই তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, আসামি অরুণ রতন নাথের গাড়িতে একটি ভ্যানের সাথে ধাক্কা লাগে। এসময় ভ্যানচালকের কাছ থেকে ২৫ হাজার টাকা ক্ষতিপূরণ দাবি করে। চালক দিতে না পারায় সে চালকের ওপর ক্ষিপ্ত হয়। তার আচার-আচরণে সন্দেহ হলে আশপাশে উপস্থিত লোকজন মাধবদী থানা পুলিশকে বিষয়টি জানায়।

পরে মাধবদী থানার পুলিশ উপ-পরিদর্শক আব্দুল হক সিকদার ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে জিজ্ঞাসাবাদ করলে নিজেকে র‍্যাব হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার পরিচয় দেয়। আবার নারায়ণগঞ্জ জেলায় অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিল বলেও দাবি করে। পরে খোঁজ খবর নিয়ে জানা যায় এ নামে নারায়ণগঞ্জ জেলায় কোন পুলিশ কর্মকর্তার চাকরিরত ছিলোনা। পরে তাকে গ্রেফতার করা হয়। থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করার পর সে তার অপরাধ স্বীকার করে।

মাধবদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন রকম চাঁদাবাজি করে আসছিল তার কাছ থেকে একটি কালো রঙের ওয়াকিটকি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে মাধবদী থানায় মামলার দায়ের করা হয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply