ডিপিএলে জয় পেল গাজী গ্রুপ ক্রিকেটার্স ও প্রাইম দোলেশ্বর

|

হাই ভোল্টেজ ম্যাচে মাহমুদউল্লাহ ও মুমিনুল হকের ফিফটিতে শেখ জামাল ধানমন্ডিকে ৭ উইকেটে হারিয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। শেখ জামালের দেয়া ১৫২ রানের টার্গেট ৭ বল আর ৭ উইকেট হাতে রেখেই টপকে যায় গাজী গ্রুপ ক্রিকেটার্স। দিনের প্রথম ম্যাচে ইমরানুজ্জামানের টর্নেডো ইনিংসের উপর ভর করে ৬ উইকেট ১৪৯ রান করে প্রাইম দোলেশ্বর। জবাব দিতে নেমে ১৩০ রানেই থামে খেলাঘর সমাজ কল্যান সমিতির ইনিংস।

টসে হেরে শুরুতে ব্যাটিং এ নেমে সৈকত আলীর ৩৩, মোহাম্মদ আশরাফুলের ৪১, নাসির হোসেনের ১৩ বলে ২০, জিয়াউর রহমানের ২১ ও সোহরাওয়ার্দীর অপরাজিত ১১ রানে দেড়শ ছোঁয় শেখ জামালের সংগ্রহ।

বল হাতে গাজী গ্রুপের মুকিদুল ইসলাম ও মাহমুদউল্লাহ নেন ২টি করে উইকেট। একটি করে উইকেট নিজেদের ঝুলিতে তুলেছেন নাসুম আহমেদ, সৌম্য সরকার ও আরিফুল হক।

জবাব দিতে নেমে আবারও ব্যর্থ সৌম্য সরকার। ক্রিজ ছাড়া হন তিনি মাত্র ১৩ রানে। ৪০ রানে ২ উইকেট হারানো গাজী গ্রুপ ক্রিকেটার্সকে জয়ের পথ দেখান জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টির দুই অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও মুমিনুল হকের ৯৭ রানের জুটি। দুজনেই তুলে নেন ফিফটি। মুমিনুল ৫৪ রানে ফিরলেও মাহমুদউল্লাহর ইনিংস ছিল হার না মানা ৬২ রানের। তাদের এমন কীর্তিতে শেষমেষ ৭ উইকেটের জয় পায় গাজী গ্রুপ ক্রিকেটার্স।

দিনের প্রথম ম্যাচে প্রাইম দোলেশ্বরকে উড়ন্ত সূচনা এনে দেন ইমরানুজ্জামান। ১৭ বলে ৪০ রানের ইনিংস খেলে ইমরানুজ্জামান ফিরলে দলের হাল ধরেন মার্শাল আইয়ুব, সাইফ হাসানরা। শামীম পাটোয়ারী ১৭ ও শরিফুল্লার ১৫ রানে ভর করে শেষ পর্যন্ত ১৪৯ রানে লড়াকু পুঁজি পায় প্রাইম দোলেশ্বর।

জবাব দিতে নেমে ফরহাদ হোসেনের ৩৩ আর শেষ দিকে রিশাদ হোসেনের ঝড়ো ৩৭ রানের ইনিংস বাঁচাতে পারেনি খেলাঘরকে। রাব্বি, রেজাউর ও এনামুল জুনিয়র জোড়া উইকেট শিকার করলে ম্যাচে ১৯ রানের জয় পায় প্রাইম দোলেশ্বর।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply