বগুড়ার মেয়ের লাশ বরিশালে ধানক্ষেত থেকে উদ্ধার

|

বরিশাল ব্যুরো:

বরিশালের গৌরনদী উপজেলার একটি ধানক্ষেত থেকে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বাটাজোর ইউনিয়নের হরহর গ্রামের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার হয়। মরদেহটি বগুড়ার সদর উপজেলার সাপগ্রাম এলাকার আব্দুল লতিফ প্রামানিকের কলেজ পড়ুয়া ছাত্রী নাজনিন আক্তারের বলে নিশ্চিত করেছে গৌরনদী থানার ওসি আফজাল হোসেন।

পুলিশ জানিয়েছে, বছর খানের আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নাজনিন আক্তারের সাথে পরিচয় হয় বগুড়া জাহাঙ্গীরাবাদ সেনানিবাসের পরিচ্ছন্নতা কর্মী সাকিব হোসেন হাওলাদার। সাকিবের বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলায় হলেও পরিবার থাকতো গৌরনদীতে। ৬ মাস আগে তাদের বিয়ে হয়। গেল ২৪ মে স্ত্রীকে নিয়ে গৌরনদীতে বেড়াতে যায় সাকিব। এরপর থেকেই নিখোঁজ ছিলো নাজনিন। এ ঘটনায় সাকিবকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলে স্ত্রীকে হত্যার পর গুমের কথা স্বীকার করে সে।

লাশ উদ্ধারে গতকাল দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় পুলিশ। আজ সকালে হরহর গ্রামের ট্রাক্টর চালক দুখু হাওলাদার জমি চাষ করতে গিয়ে ধানক্ষেতে বস্তাবন্দী লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের মর্গে পাঠিয়েছে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply