গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধা জেলা শহরের পুরাতন জেলখানায় নির্মাণাধীন পুলিশ বক্সের ভবনের পাশে ঝুলে থাকা ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে ট্রাফিক সার্জেন্ট ফয়সাল মামুনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় মর্মান্তিক এই ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে নিহত মামুনের লাশ উদ্ধার করে।

ফয়সাল মামুন গাইবান্ধা জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি দিনাজপুরের সদর উপজেলায়। ফয়সালের আড়াই মাসের একটি কন্যা সন্তান রয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা ট্রাফিক পুলিশের টিআই নূর আলম সিদ্দিক জানান, রাতে ফয়সাল মামুন ট্রাফিক পুলিশ বক্সের নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় মোবাইল ফোনে কথা বলছিলেন। এ সময় হঠাৎ করেই ভবনের পাশের ৩৩ হাজার ভোল্টের ঝুলন্ত তারে জড়িয়ে যান তিনি। এক পর্যায়ে আগুন ধরে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তার লাশ উদ্ধার করে।

তবে স্থানীয়দের অভিযোগ, ঘটনার পরেই বিষয়টি ফায়ার সার্ভিসকে জানানো হয়। কিন্তু ফায়ার সার্ভিসের কর্মীরা বিলম্বে ঘটনাস্থলে আসায় সেখানে আগুন ধরে মৃত্যু হয় মামুনের।

নিহত ফয়সাল মামুন ২০১৭ সালে সাব-ইন্সপেক্টর সার্জন হিসেবে ট্রাফিক পুলিশে যোগদান করেন। করোনাকালীন সময়ে সম্মুখ যোদ্ধা হিসেবে দুই বার করোনায় আক্রান্ত হয়েছিলেন মামুন।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply