কবে মুক্তি পাচ্ছে অক্ষয়ের সূর্যবংশী ও বেল বটম?

|

সূর্যবংশী ছবির পোস্টারের একটি দৃশ্য।

অক্ষয় কুমারের মুক্তি অপেক্ষায় থাকা দুটি ছবি ‘সূর্যবংশী’ এবং ‘বেল বটম’। কবে নাগাদ আসতে পারে বলিউড ‘খিলাড়ির’ এই ছবি দুটি?

ভক্তদের এমন কৌতুহলের জবাব দিয়েছেন অক্ষয়। বলেছেন, এই মুহূর্তে মুক্তির তারিখ নিয়ে দুই সিনেমার প্রযোজকরা আলোচনা করছেন। সঠিক সময়ে জানানো হবে, কবে আসছে ছবি দুটি।

করোনার মধ্যে প্রায় এক বছর ধরে বেশ কয়েকটি ছবির মুক্তির তারিখ পিছিয়ে পড়ছে বলিউডে। সে তালিকায় রয়েছে সূর্যবংশী ছবিটিও। গত বছর ২৪ মার্চ মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার কারণে সম্ভব হয়নি।
এরপর আরও কয়েক দফা তারিখ ঘোষণা করা হলেও মুক্তি পায়নি বলিউড ভক্তদের বহুল প্রতিক্ষিত এই ছবিটি।

শেষ পর্যন্ত এই ছবিটি মুক্তি দেওয়ার কথা ছিল ওটিটি প্ল্যাটফর্মে। কিন্তু নানান কারণে সম্ভব হয়নি সেটাও। হলের দর্শকদের কথা চিন্তা করে ওটিটিতে ছবিটি মুক্তি দিতে রাজি হননি নির্মাতা রোহিত শেট্টি।

অন্যদিকে ‘বেল বটম’ মুক্তির পাওয়ার কথা ছিল এ বছরের ২২ জানুয়ারি। এরপর তারিখ পিছিয়ে ২ এপ্রিল করা হলেও আসেনি বেল বটম।

এরইমধ্যে মুক্তি পেয়েছে সালমানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। ফলে সালমান ভক্তদের অপেক্ষার অবসান ঘটলেও অক্ষয় ভক্তদের অপেক্ষা শেষ হচ্ছে না।

ভক্তরা মনে করছেন হল খুললেই মুক্তি পেতে পারে অক্ষয়ের বহুল প্রতীক্ষিত এই ছবি দুটি। তাই এখন হল খোলার জন্য অপেক্ষা করছেন সবাই। গুঞ্জন আছে, আগস্টে খুলতে পারে সিনেমা হল। তবে নিশ্চিত করে বলতে পারছে না কেউই। অবশ্য বেল বটম মুক্তি পেতে পারে ওটিটিতেও।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply