মাদারীপুরে বা‌কি না দেয়ায় প্রতিবন্ধী দোকানী‌কে কু‌পিয়ে জখম

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

বাকিতে কোল্ড ড্রিংকস না দেয়ায় মাদারীপুরের শিবচ‌রে এক শারীরিক প্রতিবন্ধী দোকানীকে কুপিয়ে গুরুতর জখম করেছে কয়েকজন বখাটে। আহত দোকানীকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলার শিবচর উপ‌জেলার দ্বিতীয়খণ্ড ইউনিয়নের নদীরপাড় মৃধা কা‌ন্দি এলাকার শারীরিক প্রতিবন্ধী ওবায়দুল মৃধার (৩৫) মু‌দি দোকা‌নের সামনের বেঞ্চে এলাকার বখাটে রনি মৃধা, জালাল মৃধাসহ কয়েকজন বখাটে প্রায়ই আড্ডা দিতো ও দোকানের বিভিন্ন দ্রব্য বাকিতে ক্রয় করতে চাইতো। এনিয়ে ওবায়দুলের সাথে প্রায়ই তাদের বাকবিতণ্ডা হতো। শনিবার রাতে ওবায়দুলের দোকানের বেঞ্চে রনিসহ কয়েকজন শুয়ে বসে আড্ডা দেয়। এ ব্যাপারে ওবায়দুল তার দোকানের সামনে এভাবে আড্ডা দিতে নিষেধ করে। এনিয়ে তাদের সাথে ওবায়দুলের কথা কাটাকাটি হয়। পরে যে যার মত চলে যায়।

রোববার (৩০মে) বিকেলে ওবায়দুলের দোকানে এসে বখাটে রনি কোমল পানীয় বা‌কি‌তে চায়। ওবায়দুল বা‌কি দিতে অস্বীকৃতি জানালে র‌নি ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র দিয়ে দোকানী ওবায়দুলের উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা ওবায়দুলকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হো‌সেন বলেন, খবর পে‌য়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply