ফেনীতে সড়ক দুর্ঘটনায় কাভার্ডভ্যান চালকের মৃত্যু

|

ফেনী প্রতিনিধি:

একটি অজ্ঞাত গাড়িকে পেছন থেকে ধাক্কা দিয়ে নিজের কাভার্ডভ্যানের সামনের অংশের চাপায় আটকা পড়ে ঘটনাস্থলেই মারা গেছে মো. নাবিল (২০) নামে এক চালক। তিনি নরসিংদী সদর উপজেলার চর সিংদা গ্রামের বাসিন্দা।

আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় এ ঘটনাটি ঘটেছে। মহিপাল হাইওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। মিনি
কাভার্ডভ্যানটি হাইওয়ে পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে একটি মালামাল বোঝাই মিনি কাভার্ডভ্যান ঢাকা থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিলো। পথিমধ্যে ফেনী সদর উপজেলার লালপুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে অথবা ঘুমের ঘোরে চট্টগ্রামমুখী অন্য একটি গাড়ির পেছনে ধাক্কা দেয়। এতে ধাক্কা খাওয়া গাড়িটি চলে যায়। কিন্তু মিনি কাভার্ডভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং চালক গাড়ির সামনের অংশে চাপা পড়ে আটকে যায়। পরে ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের পক্ষ থেকে স্থানীয় ফায়ার সার্ভিসের লোকজনকে খবর দেওয়া হয়। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে চালককে মৃত অবস্থায় উদ্ধার করেন। লাশ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন একজন চালকের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেন। বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ওই চালকের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply