পদ্মায় যাত্রী বেশে ট্রলার ছিনতাইয়ের চেষ্টা, গণপিটুনিতে ১ জনের মৃত্যু

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

পদ্মা নদীতে যাত্রী বেশে ট্রলার ভাড়া করে নিয়ে ছিনতাইয়ের সময় গণপিটুনিতে আহত ফয়সাল (৩৫) নামের এক ছিনতাইকারীর মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ মে) দিবাগত রাত সাড়ে ১১টায় মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ছিনতাই চেষ্টার ঘটনায় জসিম (২৬) ও আব্দুর জলিল (৪২) নামের আরও দুই ছিনতাইকারীকে আটক করেছে মাওয়া নৌ-পুলিশ।

নিহত ফয়সাল ও আটক আব্দুল জলিলের বাড়ি মাদারীপুরের কালকিনি এলাকায়। অপর আটক জসিমের বাড়ি কুমিল্লা জেলার হোমনা এলাকায় বলে জানিয়েছে নৌ-পুলিশ। এর আগে শনিবার দুপুরে পদ্মা নদীর শরিয়তপুর পালের চরে এ ছিনতাই চেষ্টার ঘটনা ঘটে।

মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবির বলেন, শনিবার সকাল ১০টার দিকে লৌহজং শিমুলিয়াঘাট থেকে ৪ ছিনতাইকারী যাত্রী বেশে একটি ট্রলার ভাড়া করে। ট্রলার নিয়ে তারা শরিয়তপুরের পালের চরে পৌঁছালে ট্রলার চালক আমিনুলের হাতমুখ বেঁধে চরে ফেলে ট্রলার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ট্রলার চালকের আত্মচিৎকারে নদীতে থাকা জেলেরা তাকে উদ্ধার করে ও ৩ ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেয়। অপর একজন চরে পালিয়ে যায়। খবর পেয়ে মাওয়া নৌ-পুলিশ ছিনতাইকারীদের আটক করে চিকিৎসার জন্য লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রাতে চিকিৎসাধীন ফয়সাল মারা যায়। আজ রোববার সকালে নিহতের লাশ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply