ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেন চালককে মারধর করেছে বাইকাররা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনচালককে পিটিয়েছে বেপরোয়া বাইকাররা। শনিবার বিকেলে রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং গেইট এলাকায় এই ঘটনাটি ঘটে। এতে ডাউন লাইনে ঢাকা-চট্রগ্রাম-সিলেট লাইনে ১ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। আহত ট্রেন চালকরা হলেন- আনোয়ার হোসেন (৪৫) ও জসিম উদ্দিন (৪০)। তাদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে ঢাকা থেকে আসা চট্টগ্রামগামী একটি মালবাহী ট্রেন ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন সংলগ্ন ক্রসিং অতিক্রম করার সময় ৫/৬ মোটরসাইকেল বেপরোয়াভাবে ক্রসিং পারাপার করতে যায়। এই সময় পেছনে থাকা একটি মোটরসাইকেল ট্রেনটির সাথে ধাক্কা লাগে। এতে করে মোটরসাইকেল আরোহীরা রেললাইনের পাশে ছিটকে পড়ে। এ সময় ট্রেনচালক ট্রেন থামিয়ে দিলে মোটরসাইকেল আরোহীরা তাদের দলবল নিয়ে ট্রেনের চালক আনোয়ার ও সহকারী চালক জসিমকে ট্রেন থেকে নামিয়ে মারধর করে। ফলে ডাউন লাইনে ঢাকার সঙ্গে চট্টগ্রাম ও সিলেটের ট্রেন যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরিস্থিতি স্বাভাবিক হলে ১ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনের মাষ্টার মো. সোয়েব মিয়া জানান, স্টেশন সংলগ্ন লেভেল ক্রসিং অতিক্রম করার সময় একটি মোটরসাইকেল ট্রেনটির সঙ্গে ধাক্কা খায়। পরে মোটরসাইকেল আরোহীরা ট্রেনের দুই চালককে মারধর করে। এ ঘটনায় দুর্বৃত্তরা পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply