ভৈরবের মাদক সম্রাজ্ঞী ২৩ মামলার আসামি সুমি আটক

|

ভৈরব (কিশোরগন্জ) প্রতিনিধি:

ভৈরবের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ২৩ মামলার আসামি সুমি বেগমকে আটক করেছে র‍্যাব। আজ বৃহস্পতিবার (২৭ মে) ভোরে শহরের পঞ্চবটি এলাকায় তার বাসা থেকে র‍্যাব তাকে আটক করে। ভৈরব থানায় তার বিরুদ্ধে দুটি গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানায় র‍্যাব।

পুলিশ সূত্রে জানা যায়, ভৈরব থানায় তার বিরুদ্ধে ১৪টি মাদকের মামলা রয়েছে। তার মধ্য ১২টি মামলায় জামিন নিয়েছে। এছাড়া ভৈরব রেলওয়ে থানায় ৩টি, আখাউড়া রেলওয়ে থানায় ৪টি, ব্রাক্ষণবাড়ীয়া সদর থানায় ১টি ও নরসিংদি সদর থানায় ১টি মোট ২৩টি মামলার আসামি এই সুমি। সে ভৈরবে মাদক চোরাচালানে সম্রাজ্ঞী হিসেবে পরিচিত। ভারতের সীমান্ত এলাকা থেকে মাদক পাচার করতে তার রয়েছে বিশাল এক চক্র। বিশেষ করে নারীদের দিয়ে সে মাদক পাচার করে। প্রতিমাসে লাখ লাখ টাকার মাদক সে ব্রাক্ষণবাড়ীয়ার আখাউড়া, কসবা, বিজয়নগর থেকে কিনে সড়ক, নৌ ও রেলপথে ভৈরবকে ট্রানজিট হিসেবে ব্যবহার করে নানা কৌশলে রাজধানী ঢাকাসহ বড় বড় শহরে পাচার করছে বলে একাধিক অভিযোগ রয়েছে।

বিভিন্ন মামলায় সুমি একাধিকবার জেল খেটেছে। তবে তাকে বেশী দিন জেলে থাকতে হয়না। সুমির বাসা ভৈরব শহরের পঞ্চবটি এলাকায়।

ভৈরব র‍্যাব-১৪ এর কমান্ডার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী সুমিকে আজ ভোরে অভিযান চালিয়ে আটক করা হয়। তার বিরুদ্ধে ভৈরব থানায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহিন জানান, সুমি বেগম একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে খুবই দুর্ধর্ষ। তাকে ধরতে গেলে সে অনেক সময় পুলিশের বিরুদ্ধে মিথ্যা অশালীন অভিযোগ এনে পুলিশকে ফাঁসাতে চেষ্টা করে। তার বিরুদ্ধে ভৈরবসহ বিভিন্ন থানায় ২৩টি মামলা রয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply