রোহিঙ্গা শরণার্থীদের পাশে ক্রিশ্চিয়ানো রোনালদো

|

বাংলাদেশের শরণার্থী শিবিরে থাকা রোহিঙ্গাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া আহবান জানিয়েছে ফুটবল বিশ্বের উজ্জ্বল নক্ষত্র ক্রিশ্চিয়ানো রোনালদো

নিজের অফিশিয়াল ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রাম পাতায় শুক্রবার পোস্ট করা বার্তায় তিনি এ আহবান জানান।

তিনি লিখেছেন, “একটি মাত্র পৃথিবীতে আমরা সবাই আমাদের সন্তানদের ভালোবাসি। দয়া করে, রোহিঙ্গা শরণার্থীদের সাহায্য করুন।”

বার্তাটির সাথে দু’টি ছবিও পোস্ট করে তিনি। একটিতে দেখা যাচ্ছে, একজন রোহিঙ্গা শরণার্থী তার শিশু সন্তানকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন। অপরটি ক্রিশ্চিয়ানো রোনালদো নিজের চার সন্তানসহ ক্রিশ্চিয়ানো রোনালদো কে দেখা যাচ্ছে।

টুইটার পোস্ট

বিশ্বব্যাপী জনপ্রিয় এই পর্তুগিজ ফুটবল তারকা সেভ দ্য চিলড্রেন তহবিলে রোহিঙ্গা শিশুদের জন্য সহায়তা করেছেন। সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিআর৭-কে ধন্যবাদ জানিয়েছে সংস্থাটি।

বিজ্ঞপ্তিতে বাংলাদেশে সংস্থাটির প্রধান কর্মকর্তা মার্ক পায়ার্স বলেন, “রোহিঙ্গা শরণার্থী শিশুদের মনে রাখার জন্য ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতি আমরা কৃতজ্ঞ।”

শরণার্থীদের সহায়তায় বাংলাদেশ সরকার ও জনগণের ভূমিকার ভূয়ষী প্রশংসাও করেন মার্ক।

ইনস্টাগ্রাম পোস্ট

এতে ক্রিশ্চিয়ানো রোনালদোর কিছু বক্তব্যও তুলে ধরা হয়। সেভ দ্য চিলড্রেনের এই দূত বলেন, “আমি ভাগ্যবান। আমার চার সন্তান আছে। আমি তাদের জন্য যে কোনো কিছু করতে পারি। যখন আপনি একজন অভিভাবক হবেন, তখন আপনি বুঝবেন সন্তানদের জন্য সব অভিভাবকের অনুভুতি একই রকম। আমরা আমাদের সন্তানদের ভালোবাসি।”

তিনি আরও বলেন, “একজন বাবা হিসেবে রোহিঙ্গা শরণার্থীদের সংকট, এবং তাদের সন্তানদের জন্য অনুভব না করে থাকতে পারা খুবই কঠিন। আমাদের যত্ন ও সমর্থন তাদের প্রয়োজন। ”

যমুনা অনলাইন: এফএইচ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply