মাদারীপুরে পৃথক পাটক্ষেত থেকে ২ লাশ উদ্ধার

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের রাজৈরে পৃথক দুটি স্থান থেকে ২ ভ্যানচালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। দুটি লাশের শরীরে বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার ধরন দেখে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার (২৪ মে) সকালে জেলার রাজৈর উপজেলার মজুমদার কান্দি গ্রামের খালপাড় এলাকার একটি পাটক্ষেতে ভ্যানচালক মোতাহার দর্জির (৫৫) রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। লাশের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত শনাক্ত করেছে পুলিশ।

অপরদিকে রোববার রাতে একই উপজেলার হোসেনপুর ইউনিয়নের উত্তর হোসেনপুর গ্রামের রাস্তার পাশের পাটক্ষেত থেকে ভ্যানচালক সালাম শেখকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় নিহত সালামের পরিবারের লোকজন তাদের প্রতিপক্ষের বিরুদ্ধে হত্যার অভিযোগ এনে বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুর করে বলে অভিযোগ পাওয়া গেছে।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী জানান, পুলিশ দুটি লাশই উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply