প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে সব দল মুখোমুখি আজ

|

ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে আজ মুখোমুখি হচ্ছে সব দল। বাংলাদেশ সময় রাত ৯ টায় একযোগে শুরু হবে দশটি খেলা। তবে সবার চোখ থাকবে চেলসি, লিভারপুল ও লেস্টার সিটির ম্যাচের দিকে। এই তিন দলের যেকোন একটির খেলা হবে না চ্যাম্পিয়ন্স লিগ।

আগেভাগেই চ্যাম্পিয়নশিপ নিশ্চিত করা ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ শক্তিশালী এভারটন। টেবিলের আটে থাকা এভারটনের ইউরোপা লিগ নিশ্চিত করতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই।

অন্যদিকে, ম্যানচেস্টার সিটির জন্য আগামী সপ্তাহের চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে নিজেদেরকে ঝালিয়ে নেওয়ার সুযোগ। ইতিহাদ স্টেডিয়ামে একাদশে রদবদল করতে পারেন পেপ গার্দিওলা আর এটিই সুযোগ কার্লো আনচেলত্তির এভারটনের জন্য। রেকর্ডও ভরসা দিচ্ছে তাদের। সবশেষ ১৪ অ্যাওয়ে ম্যাচে এভারটনের পরাজয় মাত্র একটি।

মাঝপথে খেই হারানো লিভারপুল চ্যাম্পিয়ন্স লিগ স্পট নিশ্চিত করতে শেষ রাউন্ডে মুখোমুখি হবে ক্রিস্টাল প্যালেসের। এই ম্যাচের আগে পর্তুগিজ স্ট্রাইকার দিয়েগো জোটার ইনজুরি নিয়ে চিন্তিত কোচ য়্যুর্গেন ক্লপ। ক্রিশ্চিয়ান বেনটেকের খেলা অনিশ্চিত ক্রিস্টালের হয়ে।

প্যালেসের বিপক্ষে লিভারপুলের রেকর্ড দারুণ। টানা ৭ ম্যাচ জিতেছে তারা এই দলটির বিপক্ষে। এর মধ্যে গত ডিসেম্বরে রয়েছে ৭-০ গোলের সেই বিশাল জয়। প্যালেসের কোচ হিসেবে রয় হজসনের বিদায়ী ম্যাচ এটি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply