সরকার এতোদিন বিএনপির সাথে যে আচরণ করেছে, এখন তা সাংবাদিকদের সাথে শুরু করেছে: ফখরুল

|

সরকার এতোদিন বিএনপির সাথে যে আচরণ করেছে এখন তা সাংবাদিকদের সাথে শুরু করেছে: ফখরুল

সরকার এতদিন বিএনপির সাথে যে আচরণ করেছে এখন তা সাংবাদিকদের সাথে শুরু করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে মহিলা দলের আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। বলেন, বিচারক দেশের মানুষকে আহাম্মক পেয়েছেন। সাংবাদিক রোজিনা ইসলাম অসুস্থ হলেও জামিন দেয়া হয়নি তাকে। সারাদেশে মামলা দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করতে চায় সরকার।

খালেদা জিয়ার ৫ বছরের জেল পরে ১০ বছর হয়ে গেছে। দেশে বিচার ব্যবস্থা নেই বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব। জানান, খালেদা জিয়া অসুস্থ হওয়ার পর এই প্রথম হেসেছেন। যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসা চলছে। বিএনপি চেয়ারপার্সনের অক্সিজেন স্যাচুরেশন ভালো থাকলেও কিডনি ও হার্টের। একটাই জিনিস আছে মনস্টার আর লুটতরাজ।

বিএনপি মহাসচিব আরও বলেন, রোজিনা ইসলাম সাহসী সাংবাদিক। দুর্নীতির বিরুদ্ধে রিপোর্ট করার কারণেই তার জামিন হয়নি। দেশের মানুষকে ভয় দেখাতে চায় বলেই রোজিনা ইসলামকে জেলে রাখা হয়েছে। জানান, লোভের কাছে মাথা নত করে সাংবাদিকদের ঐক্যবদ্ধ হতে হবে। দানবকে সরাতে সবাই মিলে একজোট হয়ে প্রতিবাদ করতে হবে। কালোকে কালো সাদা কে সাদা বলতে হবে।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply