বিশেষ অনুমতি নিয়ে কাতার যাচ্ছে ফুটবল দল

|

সরকারের বিশেষ অনুমতি নিয়ে কাতার যাচ্ছে বাংলাদেশ ফুটবল দল। আগামী ২২ মে বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবলের বাছাই পর্বের ম্যাচ খেলতে কাতারের উদ্দেশে দেশ ছাড়বে বাংলাদেশ ফুটবল দল। তবে কাতার পৌঁছে সেখানকার সরকারের কঠোর কোভিড নীতি মেনে চলতে হবে বাংলাদেশ ফুটবল দলের। আগামী ৩০ মে পর্যন্ত সুইমিং, জিম, ডাইনিং সুবিধা পাবে না বাংলাদেশের ফুটবলাররা। রুমে বসেই খাবার খেতে হবে খেলোয়াড় ও কর্মকর্তাদের। কোনোভাবেই হোটেলের বাইরে যাওয়া যাবে না। তবে মাঠে অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা।

বিকেলে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ন্যাশনাল টিমস কমিটির মিটিংয়ে এসব কথা জানানো হয় এবং সেখানে সিদ্ধান্ত হয় জাতীয় ফুটবল দল কাতার যাওয়ার আগ পর্যন্ত বাংলাদেশে ফাইভ স্টার হোটেলে সর্বোচ্চ সুবিধা (সুইমিং,জিম, ডাইনিং) সবকিছুই দেওয়া হবে।

এ ব্যাপারে ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল বলেন, জাতীয় দলের বর্তমানে যেমন প্রস্তুতি চলছে আমরা আশা করছি তারা বাছাইপর্ব থেকে ভালো ফল নিয়ে আসবে। আমরা চেষ্টা করছি কাতারে পৌঁছে সেখানকার স্থানীয় দলের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে। এছাড়া সেখানে গিয়ে আমাদের একদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে।

আসছে ৩,৭ ও ১৫ জুন কাতারের দোহায় ভারত, আফগানিস্তান আর ওমানের বিপক্ষে তিনটি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply