হত্যার পর স্ত্রীকে বস্তাবন্দী করে সেতুর নিচে ফেলে দেয় মাসুদ!

|

মাত্র ২৪ ঘণ্টায় ভুক্তভোগীর পরিচয়সহ একটি হত্যার রহস্য উদঘাটন করলো মৌলভীবাজার জেলা পুলিশ। পুলিশ বলছে স্ত্রীকে হত্যার পর বস্তাবন্দী করে ব্রিজের নিচে ফেলে দেয় স্বামী। এ ঘটনায় স্বামী মাসুদ মিয়াকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া জানান, গত ১৮ মে শ্রীমঙ্গল উপজেলায় সিন্দুরখান ইউনিয়নে পশ্চিম বেলতলী উদনা ছড়া ব্রিজের নিচ থেকে বস্তাবন্দি অবস্থায় অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে শ্রীমঙ্গল থানায় মামলা হয়। পরে সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর নেতৃত্বে তদন্ত করে বস্তায় লেখা একটি নামের সূত্রধরে হত্যাকারী মাসুদ মিয়াকে গ্রেফতার করা হয়।

আসামি মাসুদ মিয়া একজন দাদন ব্যবসায়ী। তিনি ৪টি বিয়ে করেছেন। জিজ্ঞাসাবাদে আসামি জানায় নিহত ডলি আক্তার তার ৪র্থ স্ত্রী। ৮ মাস পূর্বে ঝিনাইদহ সদর থানার বধনপুর গ্রামের মৃত ফেলু মণ্ডলের মেয়ে ডলি আক্তারের সাথে শ্রীমঙ্গল নতুনবাজারে পরিচয় সুবাদে বিবাহ হয়। পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে ধারণা করছে পুলিশ।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মোজাহিদুল ইসলাম (পিপিএম), শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply