বজ্রপাতে নারীসহ নিহত চার

|

ফরিদপুর প্রতিনিধি:
ফরিদপুরে বজ্রপাতে নারীসহ চারজন নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যায় ফরিদপুর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডে পশ্চিম গঙ্গাবর্দী ও ১১নম্বর ওয়ার্ডের মোল্লা ডাঙ্গী মহল্লা এবং ফরিদপুর সদরের নর্থ চ্যানেল ইউনিযনের আদু মাতুব্বরের কান্দি গ্রাম ও পাশের মধুখালী উপজেলার কামালদিয়া ইউনিয়নের এ ঘটনা চারটি ঘটে।

ফরিদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের মোল্লাডাঙ্গী মহল্লায় বজ্রপাতে নিহত হন আনোয়ারা বেগম (৪৫) নামে এক নারী। ঘটনার সময় ওই নারী স্বামী ও ছেলের সাথে মাঠ থেকে ধান নিয়ে বাড়িতে ফিরছিলেন। এ সময় বজ্রপাতের এ ঘটনায় তিনি ঘটনাস্থলেই নিহত হন।

আনোয়ারা বেগম মোল্লা ডাঙ্গী গ্রামের বাসিন্দা কৃষক কাবুল শেখের স্ত্রী। তিনি এক মেয়ে ও দুই ছেলের মা। একই সময় ফরিদপুর সদরের নর্থ চ্যানেল ইউনিয়নের সাত্তার বিশ্বাসের ডাঙ্গী গ্রামে বজ্রপাতে নিহত হন ওই এলাকার মৃত আয়নাল খানের ছেলে কৃষক দুলাল খান (৫৮)। ঘটনার সময় তিনি বাড়ির উঠনে ছিলেন। তিনি তিন ছেলে ও দুই মেয়ের বাবা। নর্থ চ্যানেল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাকুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে বিকেল চারটার দিকে বজ্রপাতে মারা গেছেন কৃষক কবির মোল্লা (৪৮)। তিনি ফরিদপুর পৌরসভার পাঁচ নম্বর ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী মহল্লার গোপাল মোল্লার ছেলে। তিনি ধান নিয়ে মাঠ থেকে বাড়ি ফেরার পথে এ বজ্রপাতের ঘটনা ঘটে। কবির মোল্লা বিবাহিত, তিনি দুই মেয়ে,এক ছেলের বাবা।

ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এয়াড়াও বজ্রপাতে মারা গেছেন মধুখালী উপজেলার কামারদিয়া ইউনিয়নের চাঁদপুর গ্রামের কৃষক মো.কবির শেখ (৪১)। তিনি ওই গ্রামের নবীন শেখের ছেলে। তিনি বিবাহিত এবং দুই ছেলে ও এক মেয়ের বাবা।

ওই গ্রামের বাসিন্দা ইউপি সদস্য বিল্লাল হোসেন বলেন, কবির শেখ বিকেল সাড়ে ৫টার দিকে বাড়ির পাশে পাটক্ষেতে কাজ করছিলেন। ওই সময় বজ্রপাতের এ ঘটনা ঘটলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply