আখাউড়ায় মেয়াদোত্তীর্ণ পণ্য সমাগ্রী আগুনে পুড়িয়ে ধ্বংস করলো কাস্টমস

|

আখাউড়া প্রতিনিধি:
মেয়াদোত্তীর্ণ ব্যবহার অনুপযোগী নিলামের অযোগ্য পণ্য সামগ্রী পুড়িয়ে ও মাটিচাপা দিয়ে ধ্বংস করেছে ব্রাহ্মণবাড়িয়া কাস্টমস হাউস কর্তৃপক্ষ। মঙ্গলবার দুপুরে, আখাউড়া স্থলবন্দর কাস্টমস হাউজ এলাকায় ব্রাহ্মণবাড়িয়া কাস্টমস শুল্ক স্টেশনের গুদামঘরে রক্ষিত নষ্ট ও ধ্বংসযোগ্য পণ্য সামগ্রী ধ্বংস করা হয়।

কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট অতিরিক্ত কমিশনার মো. আব্দুল হাকিম যমুনা টেলিভিশনকে বলেন, মেয়াদোত্তীর্ণ ব্যবহার অনুপযোগী নিলাম অযোগ্য ইঁদুরে কাটা নষ্ট হয়ে যাওয়া ভারতীয় বিভিন্ন প্রকার শাড়ি, থ্রি পিস, কসমেটিকস,শ্যাম্পু, বাজি, বিষ, সিগারেট, রাবার ও শিশু খাদ্যসহ ৩৬৮ প্রকারের বিপুল পরিমাণ পণ্য সামগ্রী ধ্বংস করা হয়।

এ সময় তিনি আরও বলেন, যুগ যুগ ধরে ব্রাহ্মণবাড়িয়া শুল্ক স্টেশনের গুদামঘরে রক্ষিত এসব মালামাল মামলা বা বিভিন্ন কারণে নিলাম না হওয়ায় পণ্যগুলো জনস্বাস্থ্য ও পরিবেশের জন্য ক্ষতির কারণ হয়ে দাঁড়াচ্ছিল। এসব পণ্য ধ্বংস করার সময় কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট অতিরিক্ত কমিশনার মো.আবদুল হাকিম ছাড়াও কুমিল্লা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট সহকারী কমিশনার ছালাউদ্দিন রিপন, সহকারী পুলিশ সুপার (আখাউড়া-কসবা)সার্কেল মো.নাহিদ হাসান, আখাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.সাইফুল ইসলাম,কাস্টমস এক্সাইজ ও ভ্যাট বিভাগ (ব্রাহ্মণবাড়িয়া) উপকমিশনার ফখরুল আমিন চৌধুরী, আখাউড়া স্থলবন্দর সহকারী পরিচালক (ট্রাফিক) মোস্তাফিজুর রহমানসহ বিজিবি ও পরিবেশ অধিদপ্তরের সমন্বয়ে করা প্রতিনিধিদের উপস্থিতিতে পণ্য সামগ্রীগুলো ধ্বংস করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply