উপজেলা শ্রমিক লীগের সম্পাদকের ওপর হামলার ঘটনায় মহিলা ভাইস চেয়ারম্যান আটক

|

নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর আত্রাইয়ে উপজেলা শ্রমিক লীগের সম্পাদক শোয়েব হোসেনের ওপর হামলার ঘটনায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার (১৭ মে) সকালে মমতাজ বেগমকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতে নেয়া হয়েছে।

এর আগে মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে প্রধান আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে শোয়েবের স্ত্রী ঝর্না বেগম। এই মামলায় মমতাজের ছেলে বহিষ্কৃত যুবলীগ নেতা বাপ্পিসহ মোট ১২ জনকে আসামি করা হয়েছে। পুলিশ বলছে বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

গতকাল রোববার (১৬ মে) দুপুরে উপজেলা নিউমার্কেটের দ্বিতীয় তলায় শোয়েবের ওপর হামলার ঘটনা ঘটে। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, দুই হাত ও দুই পায়ের রগ কেটে শোয়েবকে আহত অবস্থায় ফেলে পালিয়ে যায়।

ঘটনার পর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা স্থানীয়রা। তিনি এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা বলছেন, ঠিকাদারি লেনদেন ও রাজনৈতিক প্রভাব বিস্তার করা নিয়ে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম ও তার ছেলে রাব্বির সাথে দ্বন্দ্ব ছিলো শোয়েবের।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানিয়েছেন, ঘটনার পর থেকে পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আত্রাইয়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply