হাসপাতাল থেকে পালানো ভারত ফেরত করোনা রোগীর খোঁজ মেলেনি

|

স্টাফ রিপোর্টার, যশোর:

এখনো খুঁজে পাওয়া যায়নি যশোর জেনারেল হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া ভারতফেরত করোনা রোগী ইউনুস আলী গাজীকে। তবে তাকে উদ্ধারে পুলিশ চেষ্টা চালাচ্ছে বলে জানিয়েছেন হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. হিমাদ্রী সরকার।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকেলে বেনাপোল বন্দর দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসেন চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দক্ষিণ চররামপুর গ্রামের লুৎফর রহমান গাজীর ছেলে ইউনুস আলী গাজী। ভারত থেকে ফেরার সময় তার করোনা সংক্রান্ত রিপোর্টে পজেটিভ উল্লেখ ছিল। যে কারণে বিকেল পাঁচটা পাঁচ মিনিটে তাকে জেলা প্রশাসনের কর্মকর্তারা যশোর জেনারেল হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করেন। ভর্তির কিছু সময় পরই তিনি হাসপাতাল থেকে পালিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে অবহিত করে। এরপর পুলিশ তাকে ফিরিয়ে আনতে অভিযান শুরু করে। তবে সন্ধ্যা পর্যন্ত তাকে খুঁজে পায়নি পুলিশ।

এর আগে গত ২৪ ও ২৫ এ হাসপাতাল থেকে ভারতফেরত সাতজনসহ মোট দশজন করোনা রোগী পালিয়ে যান। সংবাদ মাধ্যমে বিষয়টি প্রচার হওয়ায় ২৬ এপ্রিল রাতে সেসয রোগীকে ধরে হাসপাতালে ফিরিয়ে আনে পুলিশ। সর্বশেষ গত ১০ মে ভারতফেরত সাত করোনা রোগী হাসপাতাল থেকে ছাড়পত্র পেলে তাদের গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ এবং ওইদিন বিকেলেই আদালত তাদের জামিনে মুক্তি দেয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply