করোনায় ভারতের পাশে দাঁড়ানোর আহবান অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের

|

করোনার আক্রমণে যখন ভারতের অবস্থা খুবই করুন, ঠিক তখনই তাদের পাশে এসে দাঁড়িয়েছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। স্টিভ স্মিথ,অ্যালান বর্ডার, মিচেল স্টার্ক এবং মহিলা ক্রিকেটার এলিস পেরি, মেগ ল্যানিং ইউনিসেফ অস্ট্রেলিয়া নামের একটি সংস্থার পক্ষ থেকে ভারতের এমন খারাপ সময়ে তাদের পাশে থাকার প্রচারণা করে যাচ্ছেন তারা। ইউনিসেফ অস্ট্রেলিয়া এই মুহূর্তে করোনার বিরুদ্ধে ভারতের লড়াইয়ে হাত লাগিয়েছে তারাও।

আইপিএলের সময় সবার আগে অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা এগিয়ে এসেছিলো ভারতকে সাহাহায্য করতে। করোনা সংক্রমণ চিন্তার কারণ হয়ে উঠেছে ভারতের। মৃত্যু মিছিল আতঙ্কিত করছে সকলকেই। কলকাতা নাইট রাইডার্সের পেসার প্যাট কামিন্স প্রায় ৩৬ লক্ষ ৮৪ হাজার টাকা দান করেছিলেন তখন।

অস্ট্রেলিয়ার সাবেক পেসার ব্রেট লি অক্সিজেন কেনার জন্য বিটকয়েন দান করেন ইউনিসেফ অস্ট্রেলিয়াকে। স্মিথরা ছাড়াও ইউনিসেফ অস্ট্রেলিয়ার হয়ে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছেন কামিন্স, লি, অ্যালিসা হিলি, মাইকেল হাসি, জস হ্যাজেলউড, মার্নাস লাবুশানে এবং র‍্যাচেল হেন্স। অস্ট্রেলিয়ার প্রাক্তন পেসার ব্রেট লি অক্সিজেন কেনার জন্য বিটকয়েন দান করেন ইউনিসেফ অস্ট্রেলিয়াকে।

স্মিথরা ছাড়াও ইউনিসেফ অস্ট্রেলিয়ার হয়ে ভারতের পাশে থাকার বার্তা দিয়েছেন কামিন্স, লি, অ্যালিসা হিলি, মাইকেল হাসি, জস হ্যাজেলউড, মার্নাস লাবুশানে এবং র‍্যাচেল হেন্স। ভারতের জন্য সাহায্যও চাচ্ছেন তাঁরা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply